Breaking News

একদম খালি গলায় মা ও মেয়ের জনপ্রিয় হিন্দি গান, ঝ-ড় তুললো সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রতিভাকে আটকে রাখা যায় না । সে নিজের পথ নিজেই খুঁজে নেয় । কিন্তু বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া যেন সেই পথ কে আরো মসৃণ করে তুলেছে । এখনকার দিনে ছেলেমেয়েরা তাদের প্রতিভাকে তুলে ধরেছে সোশ্যাল মিডিয়ার সাহায্যে বিশ্বদরবারে । যার ফলে মুহুর্তের মধ্যে এসে পৌঁছেছে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে ।এমন অনেক ভিডিও এবং ছবি রয়েছে যেগুলো ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে এবং মুহূর্তের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে এই প্রজন্মের ছেলেমেয়েরা । সম্প্রতি তেমনই একটি ঘটনা দেখা গেল ।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের সামনে । কারণ শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এর মাধ্যমে তা কিন্তু নয় । দেশ-বিদেশের পৃথিবীর বিভিন্ন প্রান্তের যাবতীয় ঘটনা আমরা মুহূর্তের মধ্যে জানতে পারি এই সোশ্যাল মিডিয়ার জন্য । কাজেই বর্তমান যুগে যত দিন যাচ্ছে ততই জনপ্রিয় হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া এবং এই সোশ্যাল মিডিয়া ব্যবহার আমরা প্রত্যেকেই করে থাকি । আগের প্রজন্ম অর্থাৎ আমাদের আগের প্রজন্ম কিন্তু সোশ্যাল মিডিয়া ব্যবহার শুরু করে দিয়েছে ইতিমধ্যে।

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল বলে একটি শব্দ ব্যাপক প্রচলিত । অর্থাৎ যে সমস্ত ঘটনাগুলো অন্য সমস্ত ঘটনা থেকে একটু আলাদা সেগু-লি খুব সহজে নজর কা-ড়ে নেটদুনিয়া নেটিজেনদের । এবং ঝ-ড়ের গতি-তে সে-গুলি ছ-ড়িয়ে পড়ে পৃথিবীর আ-নাচে-কা-নাচে । যেহেতু কম সময়ে অধিক সংখ্যক মানুষ সেগু-লি দেখে ফেলে তাই সেই সমস্ত ঘটনা-গু-লিকে ছবিকে বা ভিডিও-গু-লি ভাইরাল হিসেবে নামাঙ্কিত করা হয় । ঠিক তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে অন্যান্য সকল ভিডিও থেকে সম্পূর্ণ আলাদা ।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়ে এবং মায়ের যুগল-ব-ন্দী । খালি গলাতে অসম্ভব সুন্দর সুরেলা কণ্ঠ দিয়ে একটি জনপ্রিয় হিন্দি গান গেয়েছেন । এবং প্রতিটা মুহূর্তে ফুটিয়ে তুলেছে তাদের ভাব আবেগ এবং অনুভূতিকে । গানের লাইনগুলো অতি যত্ন সহকারে তারা প্রতিস্থাপন করেছে সকলের সামনে । তারা দীপিকা পাডুকোন এর অভিনীত ছবি পিকু সিনেমার একটি গান উপস্থাপনা করেছে । মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে । তার পাশাপাশি ছ-ড়িয়ে পড়েছে সর্বত্র । মিনিটে মিনিটে বাড়ছে তার দর্শকসংখ্যা এই। অমূল্য সম্পদকে নিজের টাইমলাইনে শেয়ার করেছেন অনেকেই ।

About 24Ghanta News

Check Also

ক’রোনার টিকা নিয়ে অ-সুস্থ জুন আন্টি, করতে পারলেন না শ্রীময়ী সিরিয়ালের অভিনয়ও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতের সঙ্গে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী দের মধ্যে যারা ভালো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *