Breaking News

এইমাত্র পাওয়া খবর- হাসপাতালে ভর্তি হলেন এই জনপ্রিয় অভিনেত্রী, চিন্তায় অনুগামীরা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আগের বছর এই সময়ে শুরু হয়েছিল দেশজুড়ে লকডাউন । করোনা এর প্রভাবে রীতিমতো নাজেহাল অবস্থা হয়েছিল গোটা বিশ্ববাসীর । একের পর এক মৃ-ত্যু-সং-বাদ আমাদেরকে ঘি-রে ধ-রেছিল । মৃ-ত্যুর মিছিলে ছিল অ-ব্যাহত । কিন্তু বছরের শেষের দিকে তার প্র-ভাব অনেকটা কমে যেতে শুরু করে এবং মানুষ দিন গুনতে থাকে ভ্যা-ক-সিনের আশায় ।

ভ্যা-কসিন আ-বিষ্কার হলেও ফের আরও একবার গোটা ভারতবর্ষে তথা বিশ্বজুড়ে দেখা দিয়েছে করোনা এর প্র-ভাব এবং এর প্র-ভাব গতবারের তুলনায় আরো ব্যা-পক হা-রে হতে পারে এমনটাই জানিয়েছেন বিশেষজ্ঞরা । ইতিমধ্যে প্রতিদিনই প্রায় কয়েক লাখ মানুষ আ-ক্রান্ত হ-চ্ছেন । প্রাণ হারাচ্ছেন এক হাজারের বেশি মানুষ । এমত অবস্থায় আবার পুনরায় ল-ক-ডা-উন করা উচিত নাকি বিকল্প কোন পদ্ধতি অবলম্বন করা উচিত সে বিষয়ে চিন্তিত রয়েছে ভারত সরকার।

এবার সেই কোরোনা এর থাবা বসল বিখ্যাত টলিউড এর অভিনেত্রী র জীবনে । ঘা-তক সিনেমার সেই বিন্দু মাসি কে নিশ্চয়ই আপনার মনে আছে কি ভ-য়-ঙ্কর সাহসী পদক্ষেপের সাথে এসে চরিত্রে অভিনয় করেছিলেন তিনি ।এবং সেই অভিনয় জয় করেছিল আমাদের মনকে ।এবার সে বিন্দু মাসি কে চোখ রাঙাচ্ছে করোনা । তবে তিনি ঘরে নেই বরং গিয়েছেন হাসপাতালে ।কারণ তাঁর শা-রীরিক অ-বস্থা উ-দ্বেগজনক । শ্বা-স-ক-ষ্ট গা-য়ে ব্য-থা এবং স্বাধীনতায় ভো-গার জন্য তিনি আর কোনরকম ঝুঁ-কি নে-ননি।

এই খবর সামনে আসে তা রীতিমতো চা-ঞ্চল্য ছ-ড়িয়েছে গোটা নেট পাড়াতে । তার পাশাপাশি তার অনুগামীরা প্রার্থনা করছেন যাতে যত তাড়াতাড়ি সম্ভব তাদের প্রিয় অভিনেত্রী সুস্থ হয়ে উঠুক । তার জীবনে যেন কোন অ-ন্ধকারের মে-ঘ ঘনি-য়ে না আসে সে ব্যাপারে প্রার্থনা করছেন অনেকে । তার পাশাপাশি তার শরীর এবং স্বাস্থ্য নিয়ে অনেক চিন্তিত ।

About 24Ghanta News

Check Also

দারুন কায়দায় জলে নেমেই দুর্দান্ত পদ্ধতিতে ‘বোতল’ দিয়েই পুকুর থেকে বড় বড় মাছ ধরলেন ছোট্ট বালক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রত্যেকেই জানি যে গ্রামে গঞ্জে অভিনব পদ্ধতিতে মাছ ধরা হয়ে থাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *