Breaking News

শপিং মলে গিয়ে সুন্দরী যুবতীর সাথে এ কেমন ব্যবহার করলেন যুবক, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের এই পরিস্থিতি প্রচন্ড উ-দ্বেগ-জনক । এই অবস্থাতে সংসারের হাল ধরতে মাঠে নামতে হচ্ছে বাড়ির ছোট ছোট ছেলেমেয়েদেরকে । কিন্তু কোথাও যেন এদিক থেকে মেয়েদের সংখ্যা অনেক অংশে কম । সমাজ গঠনের ক্ষেত্রে মেয়েদের ভূমিকা এবং অগ্রগতি লক্ষ্য করার মতন ।

কিন্তু উপার্জন এবং চাকরির ক্ষেত্রে অনেক অংশে পিছিয়ে তারা।তাইতো বাড়ি ছেড়ে শুধু মাত্র কয়েকটা টাকা উপার্জনের জন্য তারা দিনের পর দিন রাতের পর রাত পড়ে রয়েছে কাজের জায়গাতে । মা-বাবা-ভাই-বোন সকলকে ছেড়ে থাকতে হচ্ছে কাজের জায়গাতে। সাধারণত মধ্যবিত্ত পরিবারের প্রতিটা ছেলের মধ্যে এই দায়িত্ব বোধ জন্ম নেই । তাই বয়স বাড়ার সাথে সাথে পাল্টাতে হয় ইচ্ছে কে । বি-স-র্জন দে-ই নিজের সখ আহ্লাদ কে ।

ছেলে কি করছে কখন খাচ্ছে ঠিক মতন স্নান করছে কি না ইত্যাদি যাবতীয় চিন্তা প্রত্যেক মায়ের হয়ে থাকে ।কিন্তু কখনো কখনো ছেলের কাছে যাওয়া দুঃসাধ্য ব্যাপার হয়ে ওঠে তবুও যদি কেউ ছেলের কাছে পৌঁছতে পারে তাহলে খুশির আমেজে বাঁ-ধ ভে-ঙে যায় এবার সেই চিত্র দেখা গেল সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে যে ছেলে কাজ করে শপিংমলে দিনের পর দিন বাড়ি যায় না । তাই একদিন সময় করে নিজের মা চলে এসেছে সে শপিংমল । কিন্তু নিজের পরিচয় সম্পূর্ণ গোপন রাখেন তিনি ।

আর বাকি পাঁচটা সাধারণ কাস্টমার এর মতনই জিনিসপত্র কেনার পর তার ছেলের কাছে যায় টাকা দিতে । ছেলে যখন টাকা নেয় তখন হঠাৎ করে মায়ের হাত লক্ষ্য করেন ।এবং তিনি নিশ্চিত ছিলেন যে পর্দার আড়ালে রয়েছে তা স্নেহময়ী মা । তাই তিনি তার পোশাকটি জো-র ক-রে খু-লে দেয় অর্থাৎ মুখের ঢাকা টি জো-র-পূর্বক খুলে দেয় এবং তিনি সেটাই দেখেন যেটা তুমি অনুমান করেছিলেন । তার সামনে দাঁড়িয়ে রয়েছে তার মা । হৃদয় ছোঁয়া এই ভিডিওটি ভাইরাল হয়েছে তাদের সম্পর্কে প্রচুর মন্তব্য।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *