Breaking News

দারুন কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে গান শুনিয়ে ছোট্ট মশারির ভেতর ছেলেকে ঘুম পারাচ্ছে মা মধুবনী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের মা রা প্রত্যেকেই যান যে তাদের সন্তান যেন সুখে শান্তিতে থাকতে পারে । কখন কোনটা দরকার পড়বে সন্তানের কখন খিদে পেয়েছে কখন ঘুম পেয়েছে সবকিছু তাদের নখদর্পণে । সমস্ত কিছু বোঝার ক্মতা পৃথিবীর একমাত্র মহিলার আছে তাইতো পৃথিবীর সব থেকে শ্রেষ্ঠ উপহার হচ্ছে মা । কথায় বলে যার মা আছে সে কখনো গরিব হতে পারে না ।সত্যি কথা বারে বারে প্রমাণিত হয়েছে । প্রমাণিত হলো আরো একবার মধুবনী গোস্বামী ক্ষেত্রে ।

কারণ সম্প্রতি আরও একবার নিজের সন্তানকে নিয়ে প্রকাশ্যে উঠে এসেছেন অভিনেত্রী ।বেশ কয়েক বছর আগে ধারাবাহিক জগতের এক অন্য ধারার সৃষ্টি করেছিলেন রাজা গোস্বামী ও মধুবনী । ভালোবাসা ডট কম নামক ধারাবাহিক এর মাধ্যমে তাদের অভিনয় জগত আ-ত্মপ্রকাশ ঘটে । অনস্ক্রিন এর পাশাপাশি অফস্ক্রিন জমে ওঠে তাদের প্রেম । এবং সেই প্রেম পরিণতি পায় চার বছর আগে অর্থাৎ ৪ বছর আগে তারা বিবাহ ন্ধনে বদ্ধ হন।

বেশ কিছুদিন আগে মধুবনী গোস্বামী ছোট্ট একটি ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন আর তারপর থেকেই তার সময় কেটে যায় তাকে নিয়ে। এটা খুবই স্বাভাবিক যে বাড়িতে যখন কোন নতুন অতিথি আসে তখন তাকে নিয়েই সময় কেটে যায় অতিথি বলা ভুল হবে নতুন সদস্য এসেছে । কারণ অতীতে চলে যায় সদস্য কিন্তু যায় না । সম্প্রতি আরও একবার ছবি শেয়ার করলেন এবং এই ছবিতে তিনি তুলে ধরলেন তার ছেলে রাতের বেলায় কেমন করে ঘুমায় ।

সম্প্রতি তিনি একটি ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে যে বিছানার উপর বসে রয়েছেন মধুবনী গোস্বামী এবং তার পাশে শুয়ে রয়েছে তার ছোট্ট । ছেলের উপরে টাঙানো রয়েছে একটি বেবি মশারি।মা এবং ছেলের এই অপরূপ সুন্দর দৃশ্যটি শেয়ার হওয়া মাত্র ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *