Breaking News

“বাবা আমার কি বিয়ে হবে না”,- মনের কষ্ট নিয়ে গান করছেন চিরকুমার সালমান খান! ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- বলিউড ইন্ডাস্ট্রিতে সালমান খানের অবদান ঠিক কতটা একথা আমরা প্রত্যেকেই জানি । তার পাশাপাশি সালমান খান মানেই নতুন কোনো না কোনো বিতর্ক এমনটা মনে করেন অনেকে । কিন্তু সমস্ত রকম নেগেটিভিটি কে সরিয়ে যদি সালমান খা নের পজেটিভ দিক দেখা যায় তাহলে আমরা দেখতে পাবো যে গরীব দুঃ-স্থ বাচ্চাদের চিকিৎসাশাস্ত্র পড়াশোনার দায়িত্ব কিন্তু সালমান খান নিজের হাতে তুলে নেন মাঝে মধ্যে ।

বিভিন্ন মানুষের সাহায্যে বাড়িয়ে দেন বন্ধুত্বের হাত। সালমান খান ২৭ ডিসেম্বর ১৯৬৫ সালে জন্ম গ্রহণ করেন তিনি হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা,প্রযোজক এবং টেলিভিশন ব্যক্তিত্ব। তিনি মাঝে মাঝে গানও গেয়ে থাকেন। ত্রিশ বছরের অধিক সময়ের কর্মজীবনে তিনি অসংখ্য পুরস্কার অর্জন করেছেন, তন্মধ্যে রয়েছে চলচ্চিত্র প্রযোজক হিসেবে দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও অভিনয়ের জন্য দুটি ফিল্মফেয়ার পুরস্কার।

বলিউডের সবচেয়ে বড় তারকা সালমান খানকে বিশ্ব ও ভারতীয় চলচ্চিত্রের অন্যতম ব্যবসাসফল অভিনয়শিল্পী বলে আখ্যায়িত করা হয়।ফোর্বস সাময়িকীর ২০১৮ সালের বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহীতা ১০০ তারকা বিনোদনদাতা তালিকা অনুসারে সালমান খান $৩৭.৭ মিলিয়ন আয় করে ভারতীয়দের মধ্যে শীর্ষস্থানীয় এবং সারা বিশ্বে ৮২তম স্থান অধিকার করেন ।

শুধুমাত্র অভিনয় জগতে নিজেকে সীমাব-দ্ধ রেখেছেন তেমন কিন্তু নয় । তার পাশাপাশি বিভিন্ন রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে এবং সঞ্চালকের ভূমিকায় তাকে দেখা যায় ।যেমন ধরুন তার নিজস্ব একটি রিয়েলিটি শো রয়েছেন যার নাম বিগ বস ।বিগ বস তাকে সঞ্চালনা করতে দেখা গিয়েছে কিন্তু সেখানে ঘটে গেছে আজব এক কাণ্ড । প্রতিযোগী হিসেবে ছিল এক সাধু বাবা। সাধু বাবা কে সালমান খান হাত দেখিয়েছিলেন এবং জিজ্ঞেস করেছিলেন তার বিয়ে ঠিক কবে হতে চলেছে । অর্থাৎ সালমান খান যে বিয়ে পাগল হতে চলেছে সম্প্রতি সেটা নতুন করে বলার অপেক্ষা না ।

যদিও দেশ-বিদেশে তার প্রেমিকার ছা-ড়াছ-ড়ি কিন্তু তবুও কোনও সম্পর্কই টেকে নি। সেই সাধুবাবা সালমান খানের হাত দেখে বলেছেন তার নাকি আর বিয়ের সম্ভাবনা নেই তাই । তিনি গভীরভাবে চিন্তিত হয়ে পড়েছেন । এবং সেই ঘটনা প্রকাশ্যে আসার পরই তাঁকে দেখা গেল একটি বাংলা গান গাইতে । যেখানে তিনি গাইছেন বাবাআমার কি বিয়ে হবেনা? আসলে ঘটনাটা একটু অন্যরকম ।এই ঘটনাটি এডিট করা হয়েছে । বেশ কিছুদিন আগে সালমান খান তার নিজস্ব কন্ঠে একটি গান প্রকাশ করেছিল ।সেই গানটির চিত্র এক রেখে সুর পাল্টে ব্যাকগ্রাউন্ডে জুড়ে দেওয়া হয়েছে বাংলা গানটি । বর্তমান যুগে সব কিছু সম্ভব ।তাই এই ধরনের ঘটনা এবং ভিডিওটি সামনে আসার পর থেকে ব্যা-পক হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে ।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *