Breaking News

ব’নের মধ্যেই বড় হাতি ও বা’ঘের মধ্যে তু-মুল ল-ড়াই, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বিশাল চেহারার অধিকারী সে । গভীর জঙ্গলে দা-পি-য়ে বেড়ায় এই প্রাণীটি । তার পাশাপাশি যার মুখে পড়লে জীবন ফিরে আসা প্রায় অসম্ভব ব্যাপার হয়ে ওঠে সেই বা-ঘমামা কিন্তু ভ-য় করে এই প্রা-ণীটিকে । কে বলুন তো ? ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে একটি হাতির কথা বলতে চলেছি । যদি কোনো কারণে একটি হাতি ক্ষে-পে যা-য় তাহলে তার ভ-য়া-বহতা এবং ধ্বং-সা-ত্মক ক্ষ-মতা ঠিক কতটা পরিমাণে হতে পারে তা আমরা হয়তো এর আগে সোশ্যাল মাধ্যমে দেখে থাকবো ।

এমন অনেক ঘটনা ঘটেছে যেখানে দেখা গেছে যে জঙ্গলে পরিবেষ্টিত একটি গ্রামের মধ্যে তা-ন্ডব চা-লিয়েছে শুধুমাত্র একটি হাতি আর তাতে প্রাণ চলে গেছে অনেকের । তাই হাতি মানে যে একটা ভ-য়ের বা চিন্তা রিবেশ তৈরি হওয়া এমনটা বলা যেতেই পারে। শুধুমাত্র ক্ষ-মতার জ-ন্য নয় এর পাশাপাশি হাতি শ-ক্তির বিভিন্ন কাজে আসে মানুষের । যেমন আমরা দেখেছিলাম যে পুকুরের জলে পড়ে যাওয়া ট্রাক্টর কে হাতি সুরের শ-ক্তির সাহায্যে উপরে তুলে নিয়ে আসে ।

তার পাশাপাশি আমরা দেখেছিলাম যে বেকায়দায় ফেঁ-সে যা-ওয়া বড় একটি লরি ধা-ক্কা দি-য়ে পুনরায় রাস্তার মধ্যে তুলে নিয়ে আসে একটি হাতি । কাজে এমনটা মনে করার কোন দরকার নেই হাতি মানে শুধু ধ্বং-স ক-রে যা-বে। সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সোশ্যাল মাধ্যমে সেখানে দেখা যাচ্ছে যে জঙ্গলে রাস্তার মধ্যে শুয়ে রয়েছে একটি প্রকাণ্ড বা-ঘ এবং অপর দিক থেকে নিজের স্বমহিমায় হেলতে-দুলতে আসছে প্রকাণ্ড একটি দা-মাল হা-তি ।

যখন সেই বাঘটি দেখতে পাই যে হাতিটি কোন রকম ভ-য় ছা-ড়াই তার দিকে এগিয়ে আসছে তখন আর বা-ঘটি তার সাথে ল-ড়াইয়ে লি-প্ত হয় নি বরং রাস্তা ছেড়ে দিয়ে জ-ঙ্গলের ম-ধ্যে ঢু-কে যা-য় । এই ভিডিওটি পোস্ট করেছেন অভিনেত্রী ‘দিয়া মির্জা’ এবং বনদপ্তর আধিকারিকরা এটিকে শান্তিপূর্ণ বাসস্থান বলে আখ্যায়িত করেছেন । ইতিমধ্যে ২১ সেকেন্ড ভিডিওটি ভাইরাল হয়েছে ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *