Breaking News

বড় ঈগল ও দুই মুরগীর মধ্যে তু-মুল ল-ড়াই, এক কা-মড়েই মুরগীকে মা-রলো ঈগল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান আমরা কঠিন সময়ের মধ্যে দিয়ে পের হচ্ছি এবং এই সময়ে একে অপরের পাশে থাকা অত্যন্ত জরুরী বলে মনে করছে প্রত্যেকের কিন্তু তবুও দেখা যাচ্ছে হিং-সা রাজনীতির চিত্র । যেখানে মানুষ মানুষের পাশে দাঁড়াতে পারে না সেখানে কিন্তু জী-বজ-ন্তুরা মাঝে মধ্যে মানুষের সাহায্যের জন্য নিজের প্রা-ণ ব-লিদা-ন দি-য়ে দেয় । তাই আমাদের কিছু কর্তব্য থাকে তাদেরকে দেওয়ার জন্য । সম্প্রতি সে কর্তব্য পূরণ করলেন এক গ্রামবাসী বাঁচিয়ে দিলেন একটি ফুটফুটে পরিবারকে।

যে সমস্ত প-শুপাখিরা জ-ন্তু জা-নোয়াররা ব-নে জ-ঙ্গলে বসবাস করে তাদের জীবন রীতিমতো দু-র্বি-ষহ কারণ কখন যে আ-ক্রমণ তাদের দিকে দিয়ে আসবে আগে থেকে টের পাওয়া মুশকিল তাই তারা তাদের কে বাঁচিয়ে রাখতে প্রতিনিয়ত করে সং-গ্রাম এবং কখনও কখনও এই সং-গ্রাম এতটা ক-ঠিন হয়ে ওঠে যে সেগু-লি ভিডিওর মাধ্যমে যখন আমাদের সামনে উঠে আসে তখন আমরা আ-বেগপ্র-বণ হয়ে পড়ি শুধুমাত্র নিজেকে বাঁচানোর পাশাপাশি নিজের সন্তানকে বাচাঁনোর দায়িত্ব পড়ে সেই সমস্ত প-শু-পা-খি জ-ন্তু-জা-নোয়ার প্রতি সম্প্রতি সেরকম একটি ঘটনা দেখা গেল।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি ঈগল একটি মুরগীর বেশ কয়েকটি বাচ্চার দিকে আ-ক্র-মণের জন্য এগিয়ে আসছে । রীতিমতো প্রথমদিকে ভ-য়ে স-ন্ত্রস্ত হয়ে পড়ে বাচ্চা গু-লি । কিন্তু এমতাবস্থায় সে কি করবে সেটাই বুঝে উঠতে পারছিল না । কিন্তু ঈগল টি রীতিমতো তার দিকে আ-ক্র-মণের জন্য এগিয়ে আসছে এবং মুরগির বাচ্চাগুলা ভাবছে এই বোধ হয় শেষ দিন । কিন্তু তখনই ঘটে গেল মিরাক্কেল । সামনে চলে এলো তাদের মা । তাদের মা একা বু-ক চি-তিয়ে ল-ড়াই করলো সেই ঈগলের সাথে।

ভিডিওর একদম শেষ প্রান্তে আপনারা দেখতে পাবেন যে সেখানে দিয়ে যাতায়াত করছিলেন এক গ্রামবাসী । তার নজরে এ ঘটনাটি আসে এবং সে তৎক্ষণাৎ সেই ঈগলটির কবল থেকে সে মুরগি এবং মুরগির বাচ্চা গু-লিকে মুক্তি দেয় । এবং ঈগল টিকে অন্য একটি স্থানে ছেড়ে দেয় । ভিডিওতে দেখানো সেই গ্রামবাসীর ও মা মুরগির পারদর্শিতা এবং সাহসিকতা অনেকে প্রশংসা করেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তার পাশাপাশি কমেন্ট সেকশনে অনেকেই এই ধরনের নজিরবিহীন ঘটনা তুলে ধরার জন্য ধন্যবাদ জানিয়েছেন সোশ্যাল মিডিয়াকে । ভিডিওতে ইতিমধ্যে প্রচুর ভিউজ এসেছে । তার পাশাপাশি এসেছে প্রচুর কমেন্ট ও শেয়ারের সংখ্যা ।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *