Breaking News

উঠোনে চলে এসেছে বড় ল্যাটা মাছ, ছেলেটা আমাদের সাথে হাসির কীর্তি ঘটালো ছোট্ট বাঁদর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা এই মুহূর্তে এতটা পরিমাণ উন্নত হয়েছি যে বাড়ির মধ্যে বসে গভীর জঙ্গলে কথা জানতে পারি মুহূর্তের মধ্যে । শুধুমাত্র জঙ্গল নয় তার পাশাপাশি মাছ সমুদ্রের ভেতরে কি কি ঘটনা ঘটে চলে সমস্ত কিছু জানা যায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।তাই বর্তমান প্রজন্মের জনপ্রিয় মাধ্যম হয়ে উঠছে এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই । ঠিক তেমনি সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের চিত্র ফুটে ওঠে ।যেমনটা দেখা গেল এবার ।যা অবাক করে তুলেছে মানুষজনকে । তার পাশাপাশি সৃষ্টি করে যা হাস্যকর পরিবেশ ।

আমরা যেমন অনেকেই বাড়িতে বিশ্বাস এর জন্য বিভিন্ন প-শু পাখি বা জ-ন্তু-জা-নোয়ার পু-ষে রা-খি ঠিক তেমনি ভারতের বাইরে এমন অনেক দেশ আছে বা ভারতের মধ্যে অনেক রাজ্য আছে যেখানে গৃহপালিত প-শু হিসেবে তারা হ-নুমানকে পু-ষে রাখে । নিয়মিত খাবার পরিচর্চা থেকে শুরু করে যাবতীয় কাজকর্ম সব কিছু কিন্তু তারা হনুমানের সাথে করে থাকে । এমনকি মানুষের মত লালন-পালন করে বাড়িয়ে তোলে তাদেরকে পরবর্তী ক্ষেত্রে সেই হনুমানকে দেখা যায় বাড়ির যাবতীয় কাজ কর্ম করতে এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি ।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে । সেখানে দেখা গেছে অ-বাক ক-রার ম-তন একটি কা-ন্ড । কা-ণ্ডটি অ-বাক ক-রার কারণ যেখানে মানুষ একটি মাছ কে ধরতে হি-মশি-ম খে-য়ে যায় সেখানে শুধুমাত্র একটি হনুমানের বাচ্চা খুব সহজেই অসম্ভব সুন্দর ভাবে একটি ল্যাটা মাছ কে ধরে নিলো । অ-বাক হলেন না ,? প্রথম দিকে আমরা অ-বাক হয়েছিলাম । কিভাবে এটি সম্ভব ? সেই ভিডিও দেখা যাচ্ছে মাটির মধ্যে পড়ে থাকা ল্যাটা মাছটিকে হনুমানের বাচ্চা হঠাৎ করে হাতে ধরে নিয়ে চলে যায় অন্যত্র । ইতিমধ্যে অবাক করার এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । এসেছে প্রচুর মন্তব্য ।

About 24Ghanta News

Check Also

ক’রোনার টিকা নিয়ে অ-সুস্থ জুন আন্টি, করতে পারলেন না শ্রীময়ী সিরিয়ালের অভিনয়ও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতের সঙ্গে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী দের মধ্যে যারা ভালো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *