Breaking News

লকডাউনে বাড়িতে বসে করুন এই কাজ বেতন ১২০০০ টাকা, করতে পারবেন বাড়ির মহিলা পুরুষ সকলেই!

নিজস্ব প্রতিবেদন :- দেশের এই ভ-য়া-বহ অবস্থা তাতে অনেকের কাজ হারিয়ে গেছে আমরা সেটা জানি এবং সমীক্ষা বলছে যে করোনা দ্বতীয় ঢে-উ এ ৯৭% শতাংশ মানুষের রোজকার অর্ধেকের নিচে নেমে গেছে । তার পাশাপাশি প্রায় এক কোটি মানুষ কর্মহীন হয়ে পড়েছে । এই তথ্য সামনে আসার পর থেকে আ-তঙ্ক এবং চা-ঞ্চল্য ছ-ড়িয়েছে গোটা দেশবাসীর মধ্যে । আগামী দিনে আরো কঠিন হতে চলেছে । কিভাবে নিজেদের সংসারকে বাঁচিয়ে রাখবে ।

দুবেলা দুমুঠো ভাত জুটবে মানুষের মুখে তা ভেবে কূলকিনারা খুঁজে পারছেন না অনেকেই। দেশে প্রতিনিয়ত বেড়েই চলেছে বেকারের সংখ্যা । যার ফলে ভেঙে পড়ছে যুবসমাজের মনোবল । অর্থনৈতিক দিক থেকে পিছিয়ে পড়ছে ভারত অন্যান্য দেশের তুলনায় । এমতাবস্থায় নতুনভাবে কিভাবে ঘুরে দাঁড়ানো যায় তা সত্যি হয়তো আমাদের জানা নেই ।কিন্তু কিছুটা হলেও স্বাবলম্বী হবার সময় এসেছে বর্তমান সময়ে । কারণ সম্প্রতি এমন একটি কাজের খবর এসেছে যেটা আপনি বাড়িতে বসেই করতে পারবেন এবং এতে দরকার পড়বে না বিশেষ কোনো ডিগ্রির ।

অবাক হচ্ছেন মনে হচ্ছে যে কাজটি করবেন তাহলে পুরো প্রতিবেদনটি ভাল করে পড়ুন। সম্প্রতি নেট মাধ্যমে জানা যাচ্ছে যে কলকাতার cassius technology private নামক একটি কোম্পানি তে ভ্যাকেন্সি বেড়িয়েছে এবং সেখানে কাজ হল ডাটা এন্ট্রি এবং প্রুফ রিডিং করে অর্থাৎ আপনি বাড়িতে বসে মোবাইল বা কম্পিউটারের সাহায্যে মাত্র কয়েক ঘণ্টা তে ডাটা এন্ট্রি করে প্রতিমাসে মোটা অঙ্কের মাইনে উপার্জন করতে পারবেন যা আপনার পক্ষে এই কঠিন সময়ে আপনাকে দেবে । এবং আপনার মনের সাথে সাথে অর্থনৈতিক অবস্থা কেউ চাঙ্গা করে তুলবে ।

মাত্র উচ্চ মাধ্যমিক মাধ্যমিক পাস থাকলেই আপনি এই ধরনের কাজের সাথে যুক্ত থাকতে পারবেন । তবে উল্লেখ্য বিষয় এটাই যে সেখানে শুধুমাত্র একটি পোস্ট খালি রয়েছে । কিন্তু আপনারা যদি একটু নেট মাধ্যমে ভালো করে লক্ষ্য রাখেন তাহলে দেখবেন যে প্রতি মাসে কোন না কোন ডাটা এন্ট্রির জন্য ভ্যাকেন্সি বেরোচ্ছে কোম্পানি থেকে । সেগু-লি চাইলে আপনারা পূরণ করে বাড়িতে বসে ঠান্ডা ফ্যানের নিচে বসে কাজকর্ম করে টাকা উপার্জন করতে পারবেন ।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *