Breaking News

মাকে হারিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন অরিজিৎ সিং, ভিডিও করে বিশেষ বার্তা দিলেন গায়ক, রইল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মুর্শিদাবাদ জিয়াগঞ্জ গ্রাম থেকে উঠে আসা একটি পাঞ্জাবি ছেলে তিনি । এই মুহূর্তে কাঁপাচ্ছে গোটা বিশ্বকে শুধুমাত্র তার কন্ঠের মাধ্যমে ।কার কথা বলতে চলেছি সেটি আর নতুন করে বলার অপেক্ষা রাখে না ।ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে অরিজিত সিংয়ের কথা বলতে চলেছি ।২০০৫ সালে গানের রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেন তিনি প্রথম হতে পারেননি । কিন্তু প্রথম না হয়েও বর্তমানে তিনি গায়কদের মধ্যে প্রথম সারির একজন।

তার গান ইতি মত মন্ত্রমুগ্ধ করে তোলে এই বাংলার মানুষদের কে । তার পাশাপাশি গোটা পৃথিবীর মানুষদেরকে । এহেন এমন কোন জায়গা নেই যেখানে অরিজিত সিং পারফরম্যান্স করেনি ।আর প্রতিটি জায়গাতে উপচে পড়া ভিড় এমনটাই প্রমাণ করে যে হয়তো এর থেকে ভালো গায়ক গোটা গানের জগতে আর কেউ নেই । এতটা পরিমাণ আবেগ অনুভূতি দিয়ে যে কেউ গান করতে পারে সেটা প্রথম অরিজিৎ সিং প্রমাণ করেছিলেন। মাডার টু সিনেমার গানের মাধ্যমে তার ক্যারিয়ার জীবনের শুরু হয়।

কিন্তু সেই গানটিতে তাকে জনপ্রিয়তা এনে দিতে পারেনি ।পরবর্তী ক্ষেত্রে ২০১২ সালে আশিকি টু তে তুম হি হো গানটি তাকে এনে দিয়েছিল লাইম লাইটে কেন্দ্রবিন্দুতে । তারপর একের পর এক দুর্ধর্ষ ছবিগু-লিতে গান করে রীতিমতো এই ভারতের সবথেকে জনপ্রিয় একজন পরিনত হয়েছে। বেশ কিছুদিন আগে তার মা তাকে ছে-ড়ে চ-লে যা-ন । কিন্তু সে খবর প্রকাশ্যে কাউকে আসতে দেয়নি । বেশ কয়েকটি সংবাদমাধ্যমে সম্প্রচার হয়েছিল । কিন্তু এর বেশী আর কিছু হয়নি । এবার অরিজিৎ সিংকে আ-বেগপ্র-বণ হতে দেখা গেল ।

না মায়ের জন্য নয় গোটা দেশবাসীর জন্য । কারণ দেশে যা এই মুহূর্তে অবস্থা তাতে এমন বহু গ্রাম রয়েছে যেখানে পর্যাপ্ত পরিমাণে চি-কিৎসা ব্যবস্থা নেই । মানুষকে চি-কিৎসার জন্য ছু-টে যে-তে হয় শহরে । এবং সেই গ্রামে চি-কিৎসা ব্যবস্থা শুরু করা যেতে পারে তার জন্য তিনি আবেদন করেছেন তার অনুরাগীদের কে । সাহায্যের হাত বাড়িয়ে দিতে বলেছেন । না অনুদান নয় বরং তিনি অনলাইনে কি ডিজিটাল কনসার্ট কথা বলেছেন এবং সেই কনসার্টে যে যেমন পারেন মুক্তহস্তে দান করার জন্য অনুরোধ জানিয়েছেন । তার এই প্রচেষ্টাকে কোন নিজে নিজে নাগরিকরা ।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *