Breaking News

ভাগ্নিকে পড়াতে গিয়ে হাল খারাপ হয়ে গেলো দেবের, দারুন কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে ভাগ্নিকে পড়াচ্ছে দেব, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- একদিকে তিনি সাংসদ অভিনেতা এবং অভিভাবক । তার অভিনয় দক্ষতা ম-ন্ত্রমুগ্ধ করে তুলেছে এই বাংলার মানুষদেরকে । শুধুমাত্র বাংলা নয় তার পাশাপাশি গোটা ভারতবর্ষে মানুষ তাকে এক নামে চেনেন । বাংলার অভিনয় জগতে উজ্জ্বলতম নক্ষত্র তিনি । বলুনতো কার কথা বলতে চলেছি ? জানি এই মুহূর্তে হয়তো আপনার মাথায় অনেক অভিনেতার কথায় আসছে কিন্তু সবার মধ্যে থেকে যিনি সম্পূর্ণ আলাদা তিনি হলেন দীপক অধিকারী দেব ।

পশ্চিম মেদিনীপুর ঘাটাল থেকে উঠে আসা এই ছেলেটি এখন কাপাচ্ছে টলিউড ইন্ডাস্ট্রিকে । কাঁ-পাচ্ছে রাজনীতি দুনিয়া । কি ক-ঠো-র পরিশ্রম করে থাকে এই জায়গাতে পৌঁছাতে হয়েছে সেটি আপনি দীপক অধিকারীর জীবন কাহিনী শুনলে বুঝতে পারবেন । হাজার স্বপ্ন নিয়ে পাড়ি দিয়েছিলেন মুম্বাই । কিন্তু সেখানে বিফল হন । পরবর্তী ক্ষেত্রে বাংলা অভিনয় জগতে এসে কাজ শুরু করেন তিনি । পরপর কয়েকটি হিট ছবির মাধ্যমে নিজেকে আ-ত্মপ্রকাশ করেন । গোটা ভারতবর্ষে ছড়িয়ে রয়েছে তার অনুগামী সংখ্যা ।

একজন সাংসদ হিসেবে নিষ্ঠার সাথে পালন করে চলেছেন বহু বছর ধরে তার দায়িত্ব। আমরা দেখেছিলাম আগের বছর লকডাউন এর সময় ভিন রাজ্যে আটকে যাওয়া শ্রমিকদেরকে বাসে করে বাড়ি ফিরিয়ে নিয়ে এসেছিলেন দীপক অধিকারী ।নিজের রেস্তোরাঁ থেকে বিনামূল্যে খাবার পৌঁছে দিচ্ছেন আ-ক্রান্ত মানুষদের কাছে । তার পাশাপাশি আরো অনেক নানান ধরনের সামাজিক কাজকর্মের সাথে যুক্ত আছেন তিনি । তাইতো এই বাংলা মানুষের কাছে চোখের মনি দীপক অধিকারী ।

দীপক অধিকারী যেমন একজন দায়িত্ববান সাংসদ ও অভিনেতা । ঠিক তেমনই একজন অভিভাবক ও সম্প্রতি তার একটি চিত্র ফুটে উঠলে এই ভিডিওতে সেখানে দেখা যাচ্ছে দীপক অধিকারীর ভাগ্নি তার সাথে খু-নসুটি করছে। এবং তার পাশাপাশি ভিডিও দেখা যাচ্ছে তিনি তার ভাগ্নিকে ইংরেজি বলা শেখাচ্ছে । অনর্গলভাবে বলে যাচ্ছে তার ভাগ্নি ইংরেজি । অর্থাৎ সব দিকে তিনি একা হাতে খেয়াল রেখেছেন এমনটা বলা যেতেই পারে ।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *