Breaking News

এবার ছেলেকে সকলের সামনে আনলেন শ্রেয়া ঘোষাল, সকলের সামনেই রাখলেন নাম, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সুরের ম্যাজিকে তিনি জয় করেছেন গোটা পৃথিবীর মানুষের মনকে । কাজটি মোটেও একদিনে সম্ভব হয়নি তার পক্ষে । ক-ঠোর পরিশ্রম করে তবে এই জায়গাতে এসে উপস্থিত হয়েছেন তিনি । বর্তমানে বাংলা তথা ভারতের সবথেকে জনপ্রিয় গায়িকা । ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে শ্রেয়া ঘোষালের কথা বলতে চলেছি । কিন্তু কেন? শ্রেয়া ঘোষাল কথা এই কারণেই বলতে চলেছি কারণ সম্প্রতি তিনি মা হয়েছেন এবং প্রথমবারের জন্য প্রকাশ্যে এনেছেন তার ছেলেকে। কি নাম রাখলেন তিনি তার ছেলের? জানেন কি ?

যদি না জানেন তাহলে জানাব আজকের এই প্রতিবেদনে । তিনি বলিউডের অসংখ্য চলচ্চিত্রে গান গেয়েছেন। হিন্দি ভাষা ছাড়াও তিনি বাংলা, নেপালি, তামিল, ভোজপুরি, তেলুগু, ওড়িয়া, গুজরাতি, মালয়ালম, মারাঠি, কন্নড়, পাঞ্জাবি ও অসমীয়া ভাষায় গান গেয়েছেন এবং নিজেকে ভারতীয় চলচ্চিত্রের অন্যতম শীর্ষস্থানীয় সঙ্গীতশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তিনি চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার,

চারবার কেরালা রাজ্য চলচ্চিত্র পুরস্কার, দুইবার তামিলনাড়ু রাজ্য চলচ্চিত্র পুরস্কার, সাতবার ফিল্মফেয়ার পুরস্কার, ও দশবার ফিল্মফেয়ার পুরস্কার দক্ষিণ অর্জন করেছেন। খুব অল্প বয়স থেকেই গানের প্রতি অনুরাগী ছিলেন তিনি । তাই সারেগামাপা তে অংশগ্রহণ করেছিলেন এবং সেখানে তখনকার সময়ে বিচারক সঞ্জয় বনসিলার নজরে আসেন তিনি । অসম্ভব সুন্দর কন্ঠে গান করার জন্য তাকে ‘দেবদাস’ সিনেমা তে সুযোগ দেওয়া হয় । এবং সেই সিনেমার মাধ্যমে তিনি অভিনয় জগত অর্থাৎ বলিউড ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেন ।

তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি । একের পর এক মা-রা-ত্মক দুর্ধর্ষ গান গেয়ে জয় করে নিয়েছেন গোটা ভারতবাসীর মন । সম্প্রতি তিনি তার ছেলের একটি ছবি প্রকাশ এনেছেন । যদিও সেখানে মুখ দেখা যাচ্ছেনা । কিন্তু এই প্রথমবারের জন্য স্বামীকে নিয়ে এবং ছেলেকে নিয়ে সরাসরি উপস্থিত থাকলেন ক্যামেরার সামনে শ্রেয়া ঘোষাল । তার ছেলের নাম রেখেছেন দেবায়ন মুখোপাধ্যায় । সেই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গেছে লাইক কমেন্টের বন্যা । তার পাশাপাশি তার ছেলের দীর্ঘায়ু কামনা করেছেন অনেক অনুরাগীরা ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *