Breaking News

বনের মধ্যেই বড় চিলের সাথে কিং কো-বরার তু-মুল ল-ড়া’ই, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বনে জঙ্গলে ঘটনাগুলি আমরা ফ্যানের তলায় বাড়িতে বসে দেখতে পায় শুধুমাত্র মুঠোফোনের মাধ্যমে । ইন্টারনেট এবং স্মার্টফোনের সঙ্গে সোশ্যাল মিডিয়া এখন জনপ্রিয় হয়ে উঠেছে গোটা পৃথিবীর কাছে । পৃথিবীর যেকোন প্রান্তের মানুষের সাথে আমরা মুহূর্তের মধ্যে যোগাযোগ স্থাপন করতে পারে শুধুমাত্র এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । থাকেনা দূরত্ব ।সোশ্যাল মিডিয়ার জন্যই দূরত্ব সংখ্যা কমে শূন্যতা পরিণত হয়েছে।

আমরা ভাবি যে বনে জঙ্গলে থাকা শক্তিশালী প্রাণী রা হয়তো সর্বোচ্চ ভাবে নিজেদের অধিকার স্থাপন করে চলে । কিন্তু কখনো কখনো তারা ও ছোট ছোট জী-বজ-ন্তু দের দ্বারা আ-ক্রমণের শি-কার হয় এ কথা হয়তো অনেকেই জানি না । যদিও মাঝে মধ্যে এই সমস্ত ঘটনাগুলো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনের সারিতে উঠে আসে । কিন্তু খুব একটা দেখা যায় বললেই হয়তো ভালো হবে । তাই যখনই সে সমস্ত ঘটনা গু-লি প্রকাশিত হয় সোশ্যাল মাধ্যমে মুহূর্তের মধ্যে যেমনটা হলো এই বার।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখানো হয়েছে একটি সিং-হ আ-ক্রমণ হয়েছে বেশ কিছু হায়না র দ্বারা । আমরা জানি যে জ-ঙ্গলের রাজা সিংহ কে বলা হয় । প্রবল শ-ক্তিশালী এই প্রা-ণীটি যে কাউকে যখন তখন আ-ক্রমণ করতে পারে । তাই ব-নে জ-ঙ্গলে থাকা অন্যান্য প্রা-ণীরা রীতিমতো ভয়ে নিজেদের গু-টিয়ে রা-খে লুকিয়ে রাখে । কিন্তু এই ধরনের ঘটনা দেখা যাবে তা আগে থেকে বিশ্বাস করতে পারেনি কেউ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি সিং-হকে আ-ক্রমণ করেছে কিছু হিং-স্র হা-য়না । যদিও হায়নার তুলনা সিংহের শ-ক্তি অনেকগুণ বেশি । কিন্তু মাঝেমধ্যে সিংহ আ-ক্রমণ হয় এদের দ্বারা । একদল হা-য়না আ-ক্রমণ করেছে সিং-হকে । এবং সবাই মিলে করে ছিঁ-ড়ে ছিঁ-ড়ে খা-চ্ছে তাকে । ইতিমধ্যে সেই ম-র্মা-ন্তিক ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । ভিডিওটি ম-র্মা-ন্তিক হলেও কিছু করার থাকে না । কারণ খাদ্যশৃঙ্খলে চিত্রটা এমন নি-ষ্ঠুর ।

About 24Ghanta News

Check Also

পাখির খাঁ’চায় ঢুকে গেল বড় পা’ইথন, খাঁচায় ঢুকেই একের পর এক সাতটি পাখিকে জ্যা-ন্ত গি-লে খেলো পা’ই’থন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা বর্তমান সমাজে যে সমস্ত জিনিস গু-লি ভাইরাল হতে দেখি বা বিরল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *