Breaking News

ঘরের ভেতরেই দারুন টা-ই-ট পোশাক ও হ-ট প্যান্ট পড়ে জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচলেন দেশের মাটির নোয়া, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা হয়তো মাঝেমধ্যে এমনটা মনে করি যে নিজেদের রাগ-ক্ষো-ভ বা কু-রুচি-কর মন্তব্য অভিনেতা-অভিনেত্রীদের যা ইচ্ছে বলতে পারি । কারণ তাদের থেকে কোনো রকম কোনো প্রতিক্রিয়া মিলবে না । কিন্তু এই ঘটনা যে সম্পূর্ণ মিথ্যে । সেটি প্রমাণ এর আগে বহুবার হয়েছে । প্রত্যেক মানুষের সহ্যের একটা সীমা থাকে । যখন কোন ব্যক্তি সীমানা অতিক্রম করে যায় তখন তাকে উত্তর দিতে বাধ্য হয় সেই ব্যক্তি এবং কখনও কখনও সেই সমস্ত উত্তরগু-লি এতটা ক-ঠিন এবং ক-ড়া হয় যে তারপর থেকে কাউকে ক-টুক্তি ম-ন্তব্য করার আগে তাদেরকে বেশ কয়েকবার ভাবতে হয় ।

আমি এই কথাগুলো এই কারণেই বলছি কারন বেশ কিছুদিন আগে অভিনেত্রী শ্রুতি দাস যিনি ত্রিনয়নী ধারাবাহিকের নয়নের চরিত্রে অভিনয় করেছিলেন এবং এখন দেশের মাটি ধারাবাহিকে অভিনয় করছেন সেই শ্রুতি দাস কে ঘিরে শুরু হয়েছিল বি-তর্ক । কোন এক নেটিজেন তার ছবিতে মন্তব্য করেন যে তিনি নাকি কাকের মতন দেখতে । তার গায়ের রং কালো বলে এ ধরনের মন্তব্যের মাঝেমধ্যে শি-কার হতে হয় তাঁকে । যদিও এসব তিনি তো-য়াক্কা করেননি কোনদিন । কিন্তু মাঝেমধ্যে কথাগু-লি মনের গভীরে আ-ঘাত করে তখন যে সমস্ত ভাষা বা উত্তর অভিনেত্রী কাছ থেকে উঠে আসে তা অত্যন্ত প্রশংসনীয় ।

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকলেও মাঝে মধ্যেই তাকে এই ধরনের ক-টুক্তি শি-কার হতে হয় । তাই ধীরে ধীরে কমিয়ে ফেলেছেন তিনি সোশ্যাল মিডিয়ার উপর সক্রিয়তা । তবে আরো একবার অবতার দেখা গেল অভিনেত্রী শ্রুতি দাস কে । এবং তার সেই ছবি এবং ভিডিও দেখে এখন আর কেউ কাকের মতন গায়ের রং বলে ক-টাক্ষ ক-রার সা-হস পাবে না । কারণ সেই ভিডিওতে তিনি বো-ল্ড অ-বতারে ধ-রা দিয়েছে । রীতিমতো বাড়িয়ে তুলেছে উষ্ণতা । ক্রমশ বা-ড়ছে তার পা-রদ । একটি ওয়ান পিস পরা অবস্থায় বাড়ির মধ্যে বেশ কয়েকটি ছবি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী শ্রুতি দাস যা দেখে ম-ন্ত্রমুগ্ধ নাগরিকরা ।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *