Breaking News

এবার আর রোশন নয়, এবার সিনেমা জগতের এই জনপ্রিয় অভিনেতার প্রেমে মজলেন শ্রাবন্তী, ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় জুটি হলেন বনি সেনগুপ্ত এবং কৌশানি মুখার্জি । অনস্ক্রিন পাশাপাশি অফস্ক্রিন নেতাদের কেমিস্ট্রি ব্যাপক জনপ্রিয় । বিভিন্ন ছবিতে তাদের কে একত্রে কাজ করতে দেখা যায় । কিন্তু এবার যে ঘটনাটি প্রকাশ উঠে এল তাতে মন ভা-ঙতে পারে কৌশানী মুখার্জীর । তার পাশাপাশি মন ভে-ঙে যেতে পারে তার অনুরাগীদের। কারণ কৌশানি নয় বরং বনি সেনগুপ্ত এবার শ্রাবন্তীর সাথে প্রেমে মত্ত হলেন । অভিনয় জগতের সাথে যুক্ত থাকা তারকার আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকে ।

কিন্তু কখনও কখনও তাদের এমন কিছু ধরনের কার্যকলাপ সামনে উঠে আসে যা আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । ঠিক তেমনি শ্রাবন্তীর চরিত্র । যেখানে শ্রাবন্তী পরপর তিনটে বিয়ে করার পরও একটি সম্পর্ককে টি-কিয়ে রা-খতে পারেনি । তার পাশাপাশি ভারতীয় জনতা পার্টিতে যোগদান করে দেখেছে পরাজয়ের মুখ । তাই প্রতিনিয়ত কমেই চলেছে তার জনপ্রিয়তা এমনটা বলা যেতে পারে ।

যেখানে বনি সেনগুপ্ত কৌশানী মুখার্জীর সাথে একাধিক ছবি করেছে সেখানে কিভাবে তিনি কৌশানি কি ভুলে শ্রাবন্তীর সাথে মে-তে উ-ঠলেন তা নিয়ে প্রশ্ন করেছে তার অনুরাগীরা । কিন্তু ব্যাপারটা একটু অন্যরকম । সম্প্রতি তাদেরকে একটি নতুন ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাদের এবং সেই ছবিটি বড় পর্দা নয় বরং ছোটপর্দার মুক্তি পাবে আগামী জুন মাসেই ।সেই ছবি সম্পর্কে যাবতীয় তথ্য তুলে ধরেছিলেন ঐদিন শ্রাবন্তী নিজের প্রোফাইলে । আর তারপর কমেন্টের ব-ন্যা ব-য়ে যা-য় ।

কমেন্ট সেকশন দেখলে আপনি বুঝতে পারবেন যে ঠিক কতটা পরিমাণে রা-গ রয়েছে এখনও শ্রাবন্তীর প্রতি । কারণ ওখানে অনেকেই বলেছেন যে বনি সেনগুপ্ত শ্রাবন্তী থেকে বয়সের তুলনায় যথেষ্ট ছোট । তাই তাদের অনস্ক্রিন জুটি একদমই ভালো লাগবে না । এবং ছবিটি জনপ্রিয়তা পাবে না । তার পাশাপাশি আর অনেক ধরনের কু-রু-চিকর মন্তব্য এসেছে সেই পোস্টকে কেন্দ্র করে ।তবে সবকিছুর ঊর্ধ্বে এখন ছবিটি মুক্তি পাবার আশায় ।

About 24Ghanta News

Check Also

দারুণ কায়দায় জলের মধ্যে নেমে জ্যান্ত বড় শংকর মাছ ধরলেন দুই যুবতী, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সমুদ্র উপকূলবর্তী অঞ্চলে এক ধরনের বিশেষ মাছ পাওয়া যায় । এবং সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *