Breaking News

রাস্তার মাঝে বসে ছিল চড়ুই পাখি, পেছন থেকে ধীরে ধীরে গুটি গুটি পায়ে গিয়ে চড়ুই পাখিকে এক কা-মরে ধরল বিড়াল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধৈর্য মানুষকে সফলতা দিতে পারে । কি আমার কথা বিশ্বাস হচ্ছে না বিশ্বাস হবে যদি আপনি সম্পূর্ণ প্রতিবেদনটি মনোযোগ দিয়ে পড়ে দেখেন । তার পাশাপাশি শুধুমাত্র এই ঘটনা নয় এর আগে অর্থাৎ পূর্বে এমন বহু ঘটনা রয়েছে যেগুলো যেগুলো জানতে পারলে আপনি এটা বিশ্বাস করবেন যে ধৈর্যশক্তি সফলতা এনে দিতে পারেন।

কতকিছুই না দেখি এই সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন । কখনো ভাইরাল হওয়া কোন জিনিস কখনো আবার ভাইরাল হতে চলা কোন জিনিস ।সবকিছু আমাদের নজরে পড়ে এবং সেগু-লি থেকে আমরা কখনো শিক্ষা নিয়ে কখনো হাসি কখনো আ-বেগ প্র-বন হয়ে পড়ে। তাই আপনি নিঃসন্দেহে কথা বলতেই পারেন যে সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে ধা-রালো জনপ্রিয় হা-তিয়ার ।

সম্প্রতি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি বিড়ালের ধৈ-র্যের ক্ষ-মতা। ব্যাপারটি যদি সম্পূর্ণ রকম ভাবে আপনি দেখেন তাহলে আপনি রীতিমত অ-বাক হবেন এবং এমনটা বিশ্বাস করবেন যে যদি কোনো কারণে মানুষ ধৈর্য করতে পারে তাহলে সে যেটা চাই সেটাই পাবে । নিজের প্রতি কখনো বিশ্বাস হারানো এবং নিজেকে কখনো দুর্বল ভাবা চলবে না এক্ষেত্রে এবং তার চিত্র ফুটে উঠেছে এই ভিডিওতে। ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি বিড়াল একটি গলিতে খেলা করছিল ।

কিন্তু হঠাৎ করে তার সামনে আসে একটি পাখি। পাখিটি নিজের মনে খাবার খাচ্ছিল রাস্তার ধার থেকে । তখন বিড়ালটি লোভ হয় সে পাখিটিকে আ-ক্রমণ ক-রার । কিন্তু যদি সে বিড়ালটি ছু-টে যা-য় পাখির দিকে তাহলে পাখি উড়ে চলে যাবে ।তাই অতি কৌশলের সাথে গুটিগুটি পায়ে ধৈর্যের সাথে অপেক্ষা করতে থাকলো এবং অল্প অল্প করে এগোতে থাকলো সেই বিড়ালটি । আর ভিডিওটি একদম শেষ প্রান্তে গেলে আপনি দেখতে পাবেন যে যখন বিড়াল এবং পাখিটির মধ্যে সামান্য দূরত্ব তখন বিড়ালটি লা-ফিয়ে পা-খিটাকে আ-ক্রমণ ক-রে ইতিমধ্যেই এটি নজর কে-ড়েছে নেট দুনিয়ার মানুষদের ।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *