Breaking News

হঠাৎ বাড়ির উঠোনে দেখা মিললো বিরল প্রজাতির দুই মাথা বিশিষ্ট সাপের, তু’মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা গল্প রূপকথা থেকে শুনেছি যে দুই মুখ বিশিষ্ট বি-ষাক্ত সাপের কথা । কিন্তু বাস্তবে এর কি কোন অস্তিত্ব রয়েছে ? সে ব্যাপারে চলেছে অনেক গবেষণা এবং থেকেছে হাজার প্রশ্ন । তবে সব গবেষণা এবং সব প্রশ্নের উত্তর মিলল সম্প্রতি মম কারণ সম্প্রতি দেখা মিলেছে একটি এলাকাতে দুই মুখো সা-পের । আমার কথা যদি বিশ্বাস না হয় তাহলে আপনি পুরো প্রতিবেদনটি পড়ে দেখতে পারেন । দেহের উপর ভর দিয়ে চলা এই স-রীসৃপ প্রাণী কে আমরা প্রত্যেকেই ভ-য় পাই ।

যেহেতু এর মধ্যে প্রচুর পরিমাণে বি-ষ থাকে তাই আমরা রীতিমতো ভী-ত স-ন্ত্রস্ত হয়ে পড়ে যদি কোনো কারণে আমাদের সামনে বি-ষাক্ত সা-প এসে উপস্থিত হয় । সা-পের ছো-বলে জীবন সম্পূর্ণ রকমভাবে থমকে যেতে পারে । আগেকার দিনে এমন বহু মানুষ আছে যারা সা-পের কা-মড়ে মা-রা গেছেন। এবং প্রতিনিয়ত সেই সময় বেড়ে চলত এর সংখ্যা । কিন্তু বর্তমান প্রজন্মের সংখ্যা অনেক কমে এসেছে । ঘটনাটি ঘটেছে ইরাকের ‘কুর্দিস্তান’ নামক একটি এলাকাতে । সেখানে চাষের জমিতে চাষ করছিল মোহাম্মদ নামে এক ব্যক্তি । তিনি হঠাৎ করে দেখতে পাই যে সেখানে রয়েছে একটি দুমুখো সা-প ।

তৎক্ষণাৎ সে বনদপ্তর কর্মীদের কে খবর দেয় । সেখানে এসে উপস্থিত হয় বনদপ্তর এর কর্মীরা । তারপর তারা সেটাকে নিয়ে সুরক্ষিত জায়গা নিয়ে চলে যায় । এবং তার সাথে সাথে তারা জানেন যে এই ধরনের সাধারণত বি-ষাক্ত হয়না ।এদের দেহে তাপমাত্রা অত্যন্ত বেশি থাকে । তাই বেশিরভাগ সময় এরা জলে থাকতে পছন্দ করে । এদের কোন বি-ষ দাঁ-ত থাকেনা। । এই ঘটনাটি টুইটারসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রীতিমত ছ-ড়িয়ে প-ড়েছে । আর ব্যা-পক উ-ত্তেজনা সৃ-ষ্টি হ-য়েছে । সেই সাপকে দেখতে ভিড় করেছে সোশ্যাল মাধ্যমে অনেক মানুষরা ।

About 24Ghanta News

Check Also

সবুজ ব্যাঙ ধরে খা-চ্ছে বড় বি-ষ-ধর সাপকে! প্রকৃতির উল্টো ঘটনা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- জীবন মানেই সং-গ্রাম । একথা আমরা প্রত্যেকে জানি। নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *