Breaking News

রচনা ব্যানার্জির দ্বিতীয় স্বামীকে চেনেন, তার এই লুক দেখলে অবাক হবেন, রইলো রচনার ছেলে সহ তার স্বামীর ছবি ও ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে তিনি টেক্কা দিতে পারেন বাংলার অভিনয় জগতে প্রথম সারির নতুন প্রজন্মের অনেক অভিনেত্রীকে । তার সময়কালে থেকে এখন অব্দি কঠোরভাবে ধরে রেখেছেন তিনি তার গ্ল্যামার কে । বয়স চল্লিশের ঊর্ধ্বে হলেও বিন্দুমাত্র বোঝা যায় না তাকে দেখে । কে বলুন তো? আমি তাঁর কথা বলতে চলেছি যিনি একসময় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে জুটি বেঁধে তোলপাড় করে দিয়েছিল গোটা বাংলার অভিনয় জগত কে । লোকজনের মুখে তখন তাদের নাম শোনা যাচ্ছে বারবার । ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে রচনা ব্যানার্জি কথা বলতে চলেছি ।

তবে তার স্বামীর কি পরিচয় সেটা কি আপনি জানেন? যদি না জানেন জানাবো আজকের প্রতিবেদন এ । ১৯৭৪ সালের ২ অক্টোবর, কলকাতা, পশ্চিম বঙ্গ, ভারত এ জন্ম গ্রহণ করেন তিনি । রচনা ব্যানার্জি  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে ৩৫টি সিনেমাতে অভিনয় করেন। তিনি বেশকিছু ওড়িশ্যা ছবিতে অভিনয় করেন সিদ্ধার্থ মহাপত্র-এর সঙ্গে। এছাড়া তিনি অমিতাভ বচ্চনের সাথে হিন্দি ছবিতে অভিনয় করেন। এছাড়া, তিনি উপেন্দ্র ও চিরঞ্জিবের সাথে দক্ষিণ ভারতের ছবিতে অভিনয় করেন ।

৯০এর দশকে ভারতীয় বাংলা চলচ্চিত্রে আসা নায়িকাদের মধ্য তিনি প্রথমসারির নায়িকা হিসাবে খ্যাতি পান। রচনা ব্যানার্জী ১৯৯০ সালে মিস ক্যালকাটা পুরস্কার জেতেন। তিনি অভিনয় শুরু করার আগে অনেক সুন্দরী প্রতিযোগিতা জেতেন। তিনি পিতা-মাতার একমাত্র সন্তান। তার আসল নাম ঝুমঝুম ব্যানার্জী। পরিচালক সুখেন দাস তার প্রথম চলচ্চিত্র দান প্রতিদানে  তার নাম রাখেন রচনা ।

রচনা কটকে সিদ্ধার্থ মহাপত্র-কে বিয়ে করেন। পরে তাদের ছাড়াছাড়ি হয় এবং ওড়িশ্যা চলচ্চিত্র ছেড়ে দেন। পরে তিনি প্রবাল বসুকে বিয়ে করেন এবং তাদের একটি ছেলে প্রনিল বসু।তিনি পরে আর বিয়ে করেন না। প্রবাল বসু অভিনয় জগতের সাথে কোন সম্পর্ক নেই কিন্তু তবুও প্রতিনিয়ত বাড়িয়ে চলেছে ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা । এই মুহূর্তে প্রায় ৯০ হাজার এর কাছাকাছি তার ইনস্টাগ্রামে ফলোয়ার্স । অনেকে আবার বলছেন স্ত্রীর জনপ্রিয়তার কারণে তার জনপ্রিয়তা বাড়ছে প্রতিনিয়ত ।যদিও এ ঘটনাকে সম্পূর্ণ রকম ভাবে অস্বীকার করার কোন জায়গা নেই ।

About 24Ghanta News

Check Also

একদম মানুষের মতো দারুণ কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে বালকের সঙ্গে কথা বলছে শালিক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা একথা প্রত্যেকে জানি যে ‘বন্যরা বনে সুন্দর শিশুরা মাতৃকোলে’ । কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *