Breaking News

দারুন কায়দায় দুহাতে ছেলেকে ধরে গান শোনাচ্ছেন ওম ও তোরা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রত্যেক সন্তান তার মায়ের কাছে অমূল্য সম্পদ । এবং তাদেরকে ছোটবেলা থেকে অতি যত্ন সহকারে ভালোবাসাতে বড় করে তোলে । পড়াশোনা করিয়ে মানুষের মত মানুষ গড়ার চেষ্টা করে । তাই প্রতিটি সন্তান মায়ের কাছে এক অ-হংকার ।এই অনুভূতি সকলের ক্ষেত্রে এক। সে সাধারন মানুষ হতে পারে নেতা মন্ত্রী হতে পারে বা তারকা হতে পারে । এবার সেই আদর মাখা একটি ছবি ও ভিডিও প্রকাশিত হলো নেট মাধ্যমে যা ফে-লে দি-য়েছে হ-ইচ-ই গোটা সাইবার দুনিয়াতে ।

আমি এই মুহূর্তে বাংলা জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী এবং তার স্বামী রাজা গোস্বামীর ছোট পুত্র সন্তান কেশব কথা বলতে চলেছি । বেশ কয়েক বছর আগে অনুষ্ঠিত হওয়া ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ এর মাধ্যমে তাদের পরিচয় ঘটে এবং পরবর্তী ক্ষেত্রে সেই সম্পর্ক ধীরে ধীরে প্রেমে পরিণত হয় । তারপর তারা ঠিক করেছে তারা একসাথে থাকবে ।

তাই বিয়েটা তাড়াতাড়ি মধ্যে সেরে ফেলেন একে অপরকে বিশ্বাস এর সাথে জড়িয়ে থেকে গেছে এতগুলো বছর ধরে । অবশেষে সম্প্রতি তাদের করে এসেছে ছোট্ট একটি পুত্র সন্তান তাই তাদের পরিবারের খুশির আমেজ এই মুহূর্তে । সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেখানে দেখা হচ্ছে মধুবনী গোস্বামীর কোলে রয়েছে তার ছোট্ট পুত্র সন্তান । এবং সে তার সন্তানকে ঘুমপাড়ানো চেষ্টা করছে গান শুনিয়ে ।

কোন ব্যাকগ্রাউন্ড এ মিউজিক চালানো গান নয় বরং নিজের কন্ঠে একটি হিন্দি গান গেয়েছেন তিনি । এবং সে গান শুনিয়ে শুনিয়ে তার ছেলেকে ঘুম পাড়ানো চেষ্টা করছে অভিনেত্রী ।আদর মাখা এই ভিডিওটি সকলের ম-ন কে-ড়েছে তাইতো খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে ব্যা-পক প-রিমাণে ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *