Breaking News

লকডাউনে কাটছে না সময়, ঘরে বসে পোষ্য কুকুরকে আদর করছেন ঐন্দ্রিলা, রইল ভিডিওসহ!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী হলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা । অঙ্কুশ বর্ধমানের একটি প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসে । স্বপ্ন পূরণের তাগিদে পারি দেই কলকাতার । তারপরে চলে অনেকটা ল-ড়াই । অবশেষে সফলতা । ২০১০ সালে কেল্লাফতে সিনেমার মাধ্যমে তিনি অভিনয় জগতে পদার্পণ করেন । এবং রীতিমত একের পর এক হিট বাংলা ছবি দিয়ে জয় করে নেন লক্ষ লক্ষ বাঙালির মন । তবে শুধুমাত্র যে এই দেশে তার অনুগামী রয়েছে এমনটা কিন্তু নয় দেশের বাইরেও রয়েছে তার অনুগামী সংখ্যা।

অপরদিকে ঐন্দ্রিলা বর্ধমানের বাসিন্দা । তিনি নিজের স্বপ্ন পূরণের তাগিদে পাড়ি দিয়েছিলেন কলকাতাতে । বড় পর্দায় তেমনভাবে স্থান না করতে পারলেও ছোটপর্দার ধারাবাহিকে ব্যা-পক জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী । অঙ্কুশের সাথে দীর্ঘদিন ধরে তার প্রেমের সম্পর্ক রয়েছে । অবশেষে তারা বেশ কিছুদিন আগে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হয় । এবার তার একটি ছবি সম্প্রতি উঠে এলো সোশ্যাল মিডিয়ার হাত ধরে সবার সামনে ।

অঙ্কুশ এবং ঐন্দ্রিলা সম্পর্কের কথা আমরা অনেকদিন আগে থেকেই জানি । তার পাশাপাশি তারা যে সবসময় খোলামেলা মেজাজে থাকতে পছন্দ করেন এটাও আমরা জানি। তবে এবার অঙ্কুশ নয় একা ওয়েন্দ্রিলা দ-খল করল খবরের শিরোনাম । আমরা সাধারণত প্রত্যেকেই ঘরব-ন্দি । জরুরী কোন কাজ ছাড়া বাইরে বেরোচ্ছি না । ঘরে থেকে মাঝেমধ্যেই অ-বসাদে ভু-গছি । কিন্তু অ-বসাদ কা-টিয়ে ওঠা যায় যদি বাড়িতে কোনো পোষ্য থেকে থাকে । তাহলে তার সাথে খেলা করে সময় কাটিয়ে ওঠা যায়।

সম্প্রতি তেমন একটি চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । সেখানে দেখা যাচ্ছে ঐন্দ্রিলা তার বাড়ির মধ্যে পুষে রাখা কুকুরের সাথে খেলা করছে । কখনো তার মাথায় হাত বুলিয়ে ঘুম পাড়ানো চেষ্টা করছেন তো কখনো আবার জড়িয়ে ধরে বসে রয়েছে । অর্থাৎ এর থেকে বোঝা যেতেই পারে যে অঙ্কুশ ঐন্দ্রিলার কুকুরকে অত্যন্ত বেশি ভালোবাসে । শুধুমাত্র তাই নয় আপনি হয়তো এমনটা জানলে অ-বাক হবেন যে অঙ্কুশ এবং এখনও পর্যন্ত হয়নি কিন্তু তবুও তারা বহু বছর ধরে একই সাথে এক ছাদের তলায় রয়েছে ।

About 24Ghanta News

Check Also

সবুজ ব্যাঙ ধরে খা-চ্ছে বড় বি-ষ-ধর সাপকে! প্রকৃতির উল্টো ঘটনা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- জীবন মানেই সং-গ্রাম । একথা আমরা প্রত্যেকে জানি। নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *