Breaking News

ছেলে কেশবকে নিজের কন্ঠে গান গেয়ে শুনিয়ে দুধ খাওয়াচ্ছেন মা মধুবনী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে টলিউড ইন্ডাস্ট্রিতে যেমন বিয়ের পরিবেশ সৃষ্টি হয়েছিল এবার ঠিক তেমনভাবেই এখন তৈরি হয়েছে মাতৃত্বের পরিবেশ। একের পর এক জনপ্রিয় অভিনেত্রীর মাতৃত্বের স্বাদ পাচ্ছে । এই তালিকায় যেমন রয়েছে শুভশ্রী পূজা ব্যানার্জি ঠিক তেমনি রয়েছে মধুবনী গোস্বামী। মধুবনি গোস্বামী কে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । এই বছর এই মহামারীর মধ্যে দিয়ে নতুন প্রাণের সঞ্চার ঘটেছে তার ঘরে যার নাম কেশব।

বেশ কয়েক বছর আগে ধারাবাহিক জগতের এক অন্য ধারার সৃষ্টি করেছিলেন রাজা গোস্বামী ও মধুবনী । ভালোবাসা ডট কম নামক ধারাবাহিক এর মাধ্যমে তাদের অভিনয় জগত আ-ত্মপ্রকাশ ঘটে । অনস্ক্রিন এর পাশাপাশি অফস্ক্রিন জমে ওঠে তাদের প্রেম । এবং সেই প্রেম পরিণতি পায় চার বছর আগে অর্থাৎ ৪ বছর আগে তারা বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হন ।

সম্প্রতি একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন মধুবনী আর তাতেই খুশির আমেজে ভেসে উঠলো তার পরিবার । এমনকি তার স্বামী রাজা গোস্বামীর একটি ছবি শেয়ার করে লিখেছিলেন যে আপনারা আশীর্বাদ করুন যাতে সে বড় হয়ে মানুষের মতো মানুষ হতে পারে । খুশির আমেজে আ-ত্মহা-রা হয়েছিলেন অভিনেতা রাজা গোস্বামী এবং তিনি সেই ঘটনা একে একে সকলকে জানাচ্ছেন ।

অন্যান্য বাকি সকল অভিনেত্রীরা অর্থাৎ পূজা ব্যানার্জি শুভশ্রী গাঙ্গুলী যেমন তার নিজের সন্তানকে নিয়ে ব্যস্ত থাকে সবসময় ঠিক তেমনি ব্যস্ত থাকো তাহলে এবার অভিনেত্রী মধুবনী গোস্বামীকে । তবে তার ব্যস্ত থাকার কারণে আলাদা কারণ তিনি তার বাচ্চাকে ঘুম পাড়াচ্ছে গান শুনিয়ে । এবং তার এক ঝলক ভিডিও মাধ্যমে দেখা গেল । সম্প্রতি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে মধুবনী তার ছেলেকে কোলে করে গান শুনিয়ে শুনিয়ে ঘুম পাড়াচ্ছে ।এই ধরনের ঘটনা প্রতিটি বাড়িতেই দেখা যায় । কিন্তু ক্যামেরাব-ন্দি হয়েছেন মিডিয়াতে আশাতেই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে ।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *