Breaking News

মা শুভশ্রীর গানে ঘরের মধ্যেই সোফার উপরে নাচলো ছোট্ট ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী কে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । অন্তত এই বাংলার মানুষের কাছে একদিকে সফল পরিচালক এবং অন্যদিকে তিনি সফল অভিনেত্রী । দুজনে বিবাহের মাধ্যমে জুটি বেঁধেছেন এবং তাদের ঘরে গতবছর এসেছে ছোট্ট একটি পুত্রসন্তান নাম ইউভণ । বয়স মাত্র ৮ মাস । ইতিমধ্যে তার জনপ্রিয়তা যেকোনো বড় অভিনেতা এবং অভিনেত্রী কেট এমনটা বলা যেতে পারে ।

গত তিন বছর আগে রাজ চক্রবর্তীর সাথে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হয় শুভশ্রী গাঙ্গুলী। গত বছর তাদের এক ফুটফুটে পুত্র সন্তান জন্ম নেয়। যার নাম ইউ ভাণ চক্রবর্তী । নানান ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়ত ভাইরাল হতে থাকে । কখনো কখনো খাবার খাওয়ার ভিডিও কখনো আবার একা হাঁটতে শেখার ভিডিও এবং সেই সমস্ত ভিডিওগু-লি দর্শকদের মন জয় করে নেয় সেটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । কারণ ইতিমধ্যে তার নামে খুলে ফেলা হয়েছে একটি ফ্যান পেজ ।

তবে ফের আরও একবার ভাইরাল হলো শুভশ্রী গাঙ্গুলী ও রাজ্ চক্রবর্তীর ছেলে ইউভ ন চক্রবর্তী । মায়ের অভিনীত একটি ছবির গানে নাচতে দেখা গেল তাকে । আপনি অ-বাক হ-বেন এবং ভাববেন যে এই ছোট্ট বাচ্চা কিভাবে নাচলো? আসলে ঘটনাটা একটু অন্যরকম । ব্যাকগ্রাউন্ডে চলছে ঝিঙ্কু নাকুর নাক্কু নাকুর গান এবং সোফাতে বসে তার সাথে তাল মিলিয়ে পা দোলাচ্ছে ছোট্ট ছেলে । সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করেছেন শুভশ্রী গাঙ্গুলী এবং শেয়ার করেছেন অনুরাগীদের সাথে । তারপরই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । সেই ভিডিও যে সকলের কোন ছুঁয়েছে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *