Breaking News

জীবন বা-জি রেখে ২০ ফুটের সা-প মে-রে বাচালেন পুরো গ্রামবাসীকে যুবক, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের আশেপাশে এমন অনেক ধরনের ঘটনা ঘটে থাকে যেগু-লি আমাদের বি-পদ কে আরো বাড়িয়ে তুলতে সাহায্য করে । তার পাশাপাশি বিভিন্ন জী-বজ-ন্তু পশুপাখি দের জন্য আমরা মাঝেমধ্যে আ-তঙ্কিত হয়ে পড়ি । যেমন ধরুন সা-প । যদি কোনো কারণে জ-ঙ্গল বা জ-লাশয় সা-প আপনার বাড়ির উঠোনে এসে উপস্থিত হয় তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা হলেও ভ-য় পা-বেন এবং জীবন সংসার নিয়ে প্রশ্ন থাকবে অনেকের ।

তবে আমাদের এই সমাজে এমন কিছু ধরনের মানুষ রয়েছে যারা প্রতিনিয়ত নিশ্চুপে আমাদেরকে সাহায্য করে চলেছেন । যেমন সা-পকে উ-দ্ধার করার জন্য প্রশিক্ষণপ্রাপ্ত একদল মানুষ থেকে থাকেন যাদেরকে আমরা সা-পুড়ে বলে থাকি । যদিও গ্রামেগঞ্জে মানুষগুলোই এতটা পর্যন্ত প্রশিক্ষণপ্রাপ্ত হয়না ।কিন্তু তাদের দক্ষতা অত্যধিক পরিমাণে বেশি থাকে ।

বিষহীন সাপের কামড় মানুষের জন্য ক্ষ-তিকর নয়, কারণ তাদের দাঁত মূলত কোনো কিছ আঁ-কড়ে ধরা ও ধরে রাখার মতো। বর্ষার পানি মাটির গর্তে ঢুকলে বেঁচে থাকার জন্য সা-প বের হয়ে আসে এবং মানুষকে দং-শন কর-তে পা-রে। বি-ষধর সাপ দংশনের লক্ষণগুলো হচ্ছে­ ব-মি, মা-থাঘো-রা, কা-ম-ড়ানোর স্খা-নে ফো-লা, র-ক্তচা-প কমে যাওয়া, চো-খে ডা-বল দে-খা, ঘাড়ের মাং-সপে-শী অ-বশ হয়ে ঘা-ড় পেছনের দিকে হে-লে প-ড়া ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে একটি এলাকাতে বি-ষাক্ত কো-বরা সা-প দেখা গিয়েছে । যার দৈর্ঘ্য কুড়ি ফুট এবং এটি ভারতের সবথেকে বড় বি-ষাক্ত কো-বরা সা-প বলে চিহ্নিত করেছেন ওই গ্রামবাসীরা । কিন্তু তাদের মধ্যে হঠাৎই এক ব্যক্তি সেই সা-পটিকে ধরে গ-ভীর জ-ঙ্গলে ছেড়ে দিয়ে আসে যাতে সে এলাকাবাসীর কোনো ক্ষ-তি না করতে পারে । নিজের জী-বনকে বা-জি রেখে এই ধরনের কাজকর্ম করাতে ওই যুবকের প্রশংসা করেছেন অনেকে । ইতিমধ্যে ভিডিওটি দ-খল ক-রেছে খবরের শিরোনাম ।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *