Breaking News

ফ্লাটের পঞ্চান্ন তলার উপর থেকে কফি খেতে খেতে সকলকে গুড মর্নিং জানালেন অভিনেত্রী কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ছোটবেলা থেকেই চেয়ে ছিলেন বাংলার সিনেমাতে অভিনয় করবেন তিনি । তার পাশাপাশি তাঁর বাবা হবার বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা । তাই সেই সুযোগ তার কাছে ছিল । অভিনয় করা খুব একটা কঠিন হয়ে দাঁড়াত না তার পক্ষে । কিন্তু বাবার পরিচয় নয় বরং নিজের দক্ষতা দিয়ে অভিনয় জগতে পদার্পণ করেছিলেন এই অভিনেত্রী । কে বলুন তো? ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে কোয়েল মল্লিকের কথা বলতে চলেছি । যিনি তাঁর নিজস্ব অভিনয় দক্ষতার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেন এবং পরপর সিনেমার মাধ্যমে জয় করেন দর্শকদের মন ।

শোনা যায় নাটের গুরু ছবিতে অভিনয় করার সময় জিৎ কোয়েল মল্লিকের প্রেমে পড়ে যায় । কিন্তু মাঝখানে বা-ধা হয়ে আসে তার বাবা অর্থাৎ রঞ্জিত মল্লিক । পরবর্তী ক্ষেত্রে ‘সাত পাকে বাঁধা’ সিনেমার করার সময় পুনরায় কোয়েল মল্লিক জিতের প্রেমে পড়ে যায় । তখনও বা-ধা হয়ে আসে তার বাবা । অবশেষে বেশ কয়েক বছর আগে পরিচালক নিসপাল সিং এর গলায় মালা দান করে বিবাহ সম্পন্ন করে কোয়েল মল্লিক ।

এখন একজন সংসারী মানুষ হয়ে উঠেছেন অভিনেত্রী। ইতিমধ্যে তার ঘর আলো করে এসেছে তার এক ছোট পুত্র সন্তান । তাকে নিয়ে সারা দিন কে-টে যায় তার সময় । প্রসঙ্গত উল্লেখ্য এই ম-হামা-রী সময় তার সময় কে-টে যায় শুধুমাত্র তার ছেলেকে নিয়ে এমনটা জানিয়েছিলেন এটি সংবাদমাধ্যমকে কিছুদিন আগে । গোটা রাজ্য জুড়ে ল-কডা-উন চলছে । কার্যত এই অবস্থায় ঘর ব-ন্দী থাকা ছাড়া কোন উপায় নেই ।

জরুরী কাজের প্রয়োজন ছাড়া কেউ তেমন ভাবে আর বাইরে বেরোচ্ছে না । তাই এবার বাড়ি থেকেই অনুরাগীদের উদ্দেশ্যে একটি ভিডিও করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক । সেখানে দেখা যাচ্ছে সাত সকালবেলা ব্যালকনিতে হাতে কফির কাপ নিয়ে দাঁড়িয়ে গুড মর্নিং বলতে সোনা গেলো অভিনেত্রী কোয়েল মল্লিকে । ভিডিও যথেষ্ট মনে ধরেছে তার অনুরাগীদের ইতিমধ্যে ভিডিওটি জনপ্রিয়তা পেয়েছে ধীরে ধীরে ।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *