Breaking News

দারুন সেজে লাইভে আসলেন অভিনেতা অঙ্কুশ, ভিডিও ভাইরাল হতেই ট্রল চারিদিকে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অনেকটা সময় পেরিয়ে গেছে জীবনের অনেক অধ্যায় ইতিমধ্যে অতিক্রম হয়ে গেছে এবং এই বাংলার একজন জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হয়েছে অঙ্কুশ হাজরা । কেল্লাফতে সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেন অঙ্কুশ হাজরা । বর্ধমানের প্রত্যন্ত একটি গ্রাম থেকে উঠে আসা এই ছেলে এই মুহূর্তে কাজ করছে গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে । একের পর এক দুর্ধর্ষ ছবির মাধ্যমে মন জয় করেছেন লক্ষ লক্ষ দর্শকের । শুধুমাত্র বাংলাতে নয় তার পাশাপাশি ভারতবর্ষজুড়ে রয়েছে তার অনুগামী সংখ্যা।

অঙ্কুশ হাজরা সাথে সম্পর্ক রয়েছে ঐন্দ্রিলা সেনের । যিনি একজন পেশায় অভিনেত্রী এবং ধারাবাহিক জগতের মাধ্যমে তার জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি । তবে এই দুই জুটি গত ১০ বছর ধরে একসাথে রয়েছে এবং প্রতিনিয়ত অনুরাগীদের উদ্দেশ্যে কিছু না কিছু ভিডিও শেয়ার করে চলেছেন । জীবনের ঘটে যাওয়া ছোটখাটো বিষয় গু-লি তারা ক্যামেরাব-ন্দী করেন এবং শেয়ার করেন তার অনুরাগীদের সাথে তাই তো এই বাংলা র মানুষ পছন্দ করেন এই জুটিকে।

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন অঙ্কুশ হাজরা । তার প্রমাণ আমরা ইনস্টাগ্রামে গেলেই বুঝতে পারবো ।নানান ধরনের ভিডিও হাসির মজার ঘটনাকে কেন্দ্র করে খবরের শিরোনামে মাঝেমধ্যে উঠে আসেন অঙ্কুশ হাজরা । তার পাশাপাশি বি-তর্ক মূ-লক ম-ন্তব্যের জন্য মাঝেমধ্যে তিনি দখল করেন খবরের শিরোনাম । ত-র্কের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন । তবে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে তার সম্পর্কে যেটি হাসির পরিবেশ সৃষ্টি করেছে ।

সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে অঙ্কুশ হাজরা অনেকগু-লি হাসির ভিডিও কে একত্রিত করা হয়েছে । সেখানে যেমন দেখা যাচ্ছে অঙ্কুশ হাজরা কে তার বাড়ির কুকুরকে নিয়ে নাচ করতে ঠিক তেমনি দেখা যাচ্ছে তার প্রিয় গোঁফকে ট্রিমারের সাহায্যে কে-টে দিতে এবং অ-ঝোরে কাঁ-দতে এই সমস্ত ঘটনাবলি এ-কঘেঁ-য়েমি জীবনে একটু প্রাণ সঞ্চার করে এমনটা বলা যেতেই পারে । ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *