Breaking News

বড় পুকুরের পাশ দিয়ে পাঁচ যুবককে নিয়ে টলি চালিয়ে যাচ্ছিলেন যুবতী, মাঝপথে ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- চারদিকে এত কো-লাহল এবং দুঃ-সংবাদের মাঝে আমরা সত্যিই কেমন যেন অ-বসাদগ্র-স্ত হয়ে পড়ছি । প্রতিনিয়ত ঠোঁট থেকে মিলিয়ে যাচ্ছে হাসি । কিন্তু সেই হাসি কে পুনরায় ফিরিয়ে আনার দায়িত্ব নিয়েছে সোশ্যাল মিডিয়া। কারণ সোশ্যাল মিডিয়াতে সামাজিক এবং রাজনৈতিক ঘটনা পাশাপাশি এমন কিছু ধরনের ঘটনা দেখা যায় যেগু-লি দ-মফা-টা হাসির পরিবেশ সৃষ্টি করে । যেমনটা দেখা গেল এবার ।

আট থেকে আশি সকল প্রয়োজনে মানুষের কিন্তু সোশ্যাল মিডিয়ার প্রতি প্রতিনিয়ত আ-সক্ত হয়ে পড়ছে। আগেকার যুগে মানুষের নিজেদের প্রতিভাকে তুলে ধরতে পারতো না কারণ সেই সময় ছিল না কোন প্রকার মিডিয়ার প্রচার । কিন্তু বর্তমানে যেহেতু সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা এখন সবথেকে বেশি তাই বিভিন্ন ধরনের প্রতিভাবান শিল্পী তারা নিজেদের প্রতিভাকে তুলে ধরছি বিশ্বদরবারে শুধুমাত্র এর মাধ্যমে এবং জনপ্রিয় হয়ে উঠছে প্রতিনিয়ত ।

হাসি মজার ভিডিও আমরা এর আগে সোশ্যাল মিডিয়াতে অনেক দেখেছি। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেটি রীতিমতো অন্যান্য ভিডিও তুলনায় অনেক খানি আলাদা । সেখানে অনেকগুলি হাসির ঘটনা একত্রিত করে একটি লম্বা ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে ইউটিউবে । যেটি দেখলে আপনি মাটিতে লু-টোপু-টি খাবেন । এবং সেই সমস্ত ভিডিওগু-লি মধ্যে একটি ভিডিও অধিক পরিমাণে জনপ্রিয় হয়েছে ।

সেই ভিডিও গু-লির মধ্যে যে ভিডিওটি সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে সেটি হলো যে গ্রামের একটি রাস্তা ধরে ভ্যানের মাধ্যমে এক যুবক নিয়ে যাচ্ছে নতুন বিবাহিত বউ কে । তার সাথে রয়েছে আরও বেশ কয়েকজন সদস্য । কিন্তু হঠাৎ করেই সেই ভ্যান রিকশার সামনের চাকা খুলে যায়। যার ফলে তারা প্রত্যেকেই পরপর পাশে থাকা পুকুর বা জলাশয় জলে পড়ে যেতে শুরু করে এমনকি সেই নতুন বউও। অ-বাক করার মতন ঘটনাটি ব্যা-পক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে । যদিও এটি ইচ্ছাকৃতভাবে ঘটানো অর্থাৎ ইচ্ছাকৃতভাবে মানুষকে হাসানোর চেষ্টা করার একটি ভিডিও তবুও ভিডিওটি ব্যা-পক জনপ্রিয়তা পেয়েছে ।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *