Breaking News

হঠাৎ উড়ে এসে বাড়ির ছাদে বসলো বড় ময়ূর, দেখেই ময়ূরকে কা-ম’ড়াতে গেল পোষ্য বিড়াল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার দরুন আমরা প্রতিদিনই এমন বেশ কিছু ধরনের খবর দেখে থাকি বা শুনে থাকি যেগু-লি আমাদেরকে অ-বাক করার পাশাপাশি করে তোলে হ-তভ-ম্ব । এর পাশাপাশি আমরা যত উন্নত হচ্ছি ততই নির্ভর হয়ে পড়ছি সোশ্যাল মিডিয়ার উপর । জীবনযাত্রার প্রতিটি পদক্ষেপে সোশ্যাল মিডিয়া এবং স্মার্টফোনের উপর গভীরভাবে আমরা নির্ভরশীল একথা অস্বীকার করার কোন উপায় নেই ।

তাই হয়তো মানুষের নিত্য দিনের বিভিন্ন ঘটনা বা মুহূর্ত মাঝেমধ্যে উঠে আসে সোশ্যাল মিডিয়ার হাত ধরে । মুহূর্তের মধ্যে হয়ে যায় ভাইরাল । ঠিক যেমন এবার হল। জ-ঙ্গলের সফরে যারা গেছেন তারা হয়তো একটা জিনিস ভালো মতন ভাবে লক্ষ্য করবেন যে সমস্ত জ-ঙ্গলে বা-ঘের উ-পদ্রব বেশি সে সমস্ত জ-ঙ্গলে কেমন একটি গা ছ-মছ-ম ভাব থাকে । এই বুঝি স্বীকার করল বাঘ এসে ।

কিন্তু যদি ক্যামেরায় ধরা পড়ে এমন এক ধরেনের ঘটনা যা সত্যি অ-বাক করার মতো তাহলে আমি নিশ্চিত আপনিও অ-বাক হবেন । আর এবার ঠিক সেরকম হলো । সোশ্যাল মিডিয়ার দরুন ওই ভিডিওটি ব্যা-পক প-রিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে একটি জ-ঙ্গলে জাতীয় পাখি অর্থাৎ একটি ময়ূর নিজের মনে খেলা করছে । কিন্তু হঠাৎ করে একটি বিড়ালি যে পি-ছনে লে-গে প-ড়ে সেই ময়ূর এর ।

এবং রীতিমত তাকে না-জেহা-ল করে তোলে । ভিডিওর একপ্রান্তে দেখা যায় যে বিড়ালি এর জ্বা-লায় ময়ূরের টি উড়ে পা-লিয়ে যা-য় অন্য এক ছাদে । মুহূর্তের মধ্যেই ভিডিওটি ছ-ড়িয়ে পড়ে নেট দুনিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে । এবং তার সাথে সাথে এই ঘটনা দেখে রীতিমত অ-বাক অনেকে । অনেকে নানা রকমের পরামর্শ দিয়েছে কমেন্ট সেকশনে মাধ্যমে । সমস্ত রকম এর মন্তব্য নিয়ে এই মুহূর্তে খবরের শিরোনামে এই ঘটনাটি ।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *