Breaking News

পরনে স্লি’ভলেস ব্লাউজ, জনপ্রিয় হিন্দি গানে তু-মুল নাচ পাঁচ সুন্দরী যুবতীর, ঝ-ড়ের গতিতে ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- আমাদের বাড়ির মা কাকিমারা সারাদিন ধরে রান্না ঘরের মধ্যে আ-বদ্ধ থেকে যায় বা বাড়ির যাবতীয় কাজ কর্ম করতে করতে সময় পেরিয়ে যায় । নিজের জন্য সময় তেমনভাবে পায় না । তার সাথে সাথে যদি কারোর পূর্বের কোন ইচ্ছে থেকে থাকে সেগু-লির ধীরে ধীরে ক্ষয় হতে শুরু করে । অর্থাৎ এমন কেউ থাকতেই পারে যারা বিয়ের আগে নাচ করতে ভালোবাসো বা গান করতে ভালোবাসতেন ।

কিন্তু সংসারের কাজের চাপে সেই সমস্ত জিনিস গুলোর উপর আর তেমনভাবে নিয়ন্ত্রণ থাকেনা তাদের । যার ফলে অ-গোচরে হা-রিয়ে যায় সেই সমস্ত প্রতিভা । কিন্তু এসবের মাঝে ও কখনও কখনও তাদের ইচ্ছা করে নিজের হা-রিয়ে যাওয়া প্রতিভাকে একবার ঝালিয়ে নিতে । তাই তো মাঝেমধ্যে আমাদের বাড়ির মাকে গান করতে দেখা যায় নাচতে দেখা যায় গিটার বাজাতে দেখা যায় বা আবৃতি পড়তে দেখা যায় ।

সম্প্রতি সেই ঘটনার একটি চিত্র পরিষ্কার ভাবে ফুটে উঠল এবং অন্যান্য ভিডিও তুলনায় যথেষ্ট পরিমাণে নেট নাগরিকদের মন জয় করবে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে এবং সোশ্যাল মিডিয়ার অন্যান্য প্লাটফর্মে সেখানে দেখা যাচ্ছে যে একটি বাড়ির মেঝের মধ্যে শাড়ি পড়ে চার গৃহবধূ জনপ্রিয় গানের সাথে নৃত্য পরিবেশন করেছেন ।

প্রত্যেকের মধ্যে সামঞ্জস্য রেখে প্রত্যেকে তাদের মনের ভাব প্রকাশ করেছে সেই নাচের মাধ্যমে । তার পাশাপাশি নিজেদের হা-রিয়ে যাওয়া প্রতিভাকে আরো একবার সবার সামনে তুলে ধরতে পেরেছে । অবশ্য বর্তমান প্রজন্মের সোশ্যাল মিডিয়ার প্রতি আ-সক্ত হয়ে যাওয়া প্রতিটি মানুষ নিজেদের প্রতিভাকে সামনে তুলে ধরার চেষ্টা করে থাকে । সেই তালিকা থেকে বাদ যায়নি এই গৃহবধূ রাও । ইতিমধ্যে তাদের সে ভিডিওটি ভাইরাল হয়েছেন নেট মাধ্যমে ।

About 24Ghanta News

Check Also

একসাথে লাইভে আসলো অঙ্কুশ-জিৎ-শুভশ্রী-বিক্রম, সকলেই মা-তলেন হাসিঠাট্টায়, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে এমন অনেক অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যারা শুধুমাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *