Breaking News

বড় বেড়ালের সাথে ঘরের টিয়ার তু-মু’ল ল-ড়া’ই, কোনোরকমে প্রা’ণে বাঁ-চ’লো টিয়া, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাড়িতে যদি কোন কারনে কোন ছোট্ট কুকুরের বাচ্চা থেকে থাকে তাহলে নিশ্চয়ই আপনার সময় কাটানোর আর অ-ভাব হবেনা ।তার পাশাপাশি বিজ্ঞান বলছে যদি কোনো কারণে আপনি মা-নসিক অ-বসাদে ভো-গেন বা হাই ব্লা-ড প্রে-সার থেকে থাকে তাহলে অতি অবশ্যই বাড়িতে একটি কুকুর পুষে রাখুন ।কারন যদি আপনি কুকুরের সাথে প্রতিদিন সময় কা-টান তাহলে আপনার মা-নসিক অ-বসাদের সাথে সাথে দূর হবে হাই ব্লা-ড প্রে-সার এবং

সেই ঘটনা কে সামনে রেখে অনেকেই বাড়িতে কুকুর পুষে রাখে । আমাদের মধ্যে অনেকেই আছেন যারা অত্যন্ত পশুপ্রেমী হয় অর্থাৎ রাস্তাঘাটে কুকুর বিড়াল বা যেকোনো ধরনের প-শু পাখি দেখলেই তাদেরকে ভালোবাসতে শুরু করেন। কেউ কেউ আবার এতটাই পশুপ্রেমী হয় যে বাড়িতে একসাথে চার পাঁচটা কুকুর পুষে রাখে । তার পাশাপাশি পুষে রাখে ছোট ছোট পাখি ও ।

এগুলো এক ধরনের অভ্যাস বলতে পারেন যা মানুষের সাথে পশু পাখির নিবিড় আত্মীয়তা বাড়িয়ে চলেছে । পশু পাখির সাথে মানুষের সম্পর্কের কথা আমরা প্রথম জানছিনা । এর আগেও জেনেছি বহুবার। যেখানে বর্তমান সমাজে মা-নুষ মা-নুষের শ-ত্রু হয়ে দাঁড়াচ্ছে সেখানে কিন্তু বন্ধুত্তের হাত বাড়িয়ে দিচ্ছে এই অবলা প্রা-ণী গু-লির ।তাই তো মানুষজন জ-ল্যুক্ত সমাজে প্রা-ণ খু-লে নিঃ-শ্বাস নিতে পারছে । আজও একটু হাসতে পারছে মন খুলে ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে বাড়ির মধ্যে রয়েছে ছোট্ট একটি কুকুরের বাচ্চা এবং একটি পাখি । কি পাখি সেটি বোঝা যায়নি । তবে অ-বাক করার মতন কা-ন্ড হলো যে কুকুর বাচ্চাটি পাখির সাথে খু-নসুটি করছে খেলা করছে । গোটা ঘরের মেঝেতে ছুটে বেড়াচ্ছে তারা দুজন । আদর মাখা এই ভিডিওটিকে ক্যামেরাব-ন্দি করেছেন বাড়ি কোন এক সদস্য । যা পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে এসে উপস্থিত হওয়া মাত্রই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *