Breaking News

‘জুন আন্টি’কে জুতো দিয়ে মা-র-লে’ন এক মহিলা, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতে স্ক্রিপ্টের অর্থাৎ আগে থেকে ঠিক করা ঘটনা গু-লি তুলে ধরা হয় ।কোন একটি ঘটনাকে সামনে রেখে সেই ঘটনার পরিপ্রেক্ষিতে তৈরি করা হয় ধারাবাহিকের গল্পগু-লি যা আমাদের বাড়ির মা কাকিমা দের কাছে জনপ্রিয় হয়ে ওঠে । বিভিন্ন ধরনের বিভিন্ন ঘটনার ধারাবাহিক ইতিমধ্যে দেখা যাচ্ছে টিভির পর্দায় । প্রত্যেকের আলাদা আলাদা পছন্দ এবং সে পছন্দ অনুযায়ী প্রত্যেকে আলাদা আলাদা ধারাবাহিকে মত্ত হয়ে থাকে।

তবে যে ধারাবাহিকটি এখনো পর্যন্ত সবথেকে বেশি জনপ্রিয় হয়েছে এবং মানুষের মনকে জয় করতে পেরেছি সেটি হল শ্রীময়ী ।কারণ এখানে একটা পারিবারিক ঘটনা তুলে ধরা হয়েছে । আর একান্নবর্তী সংসারের পারিবারিক ঘটনা যদি কোন ধারাবাহিকের তুলে ধরা হয় তাহলে সেই ধারাবাহিকটি বাড়ির মা কাকিমা দের কাছে জনপ্রিয় তা পাবে এমনটা আশা করা যেতেই পারে। ঠিক তেমনই ঘটতে দেখা গিয়েছিল শ্রীময়ী ধারাবাহিক এর সাথে । যদিও ধারাবাহিকটি এখনো সম্প্রচার হয় না।

কখনো কখনো ধারাবাহিক গু-লি এতটা মানুষকে আ-বেগপ্র-বণ করে তোলে যে তার অন্তিম পর্ব এসে কা-ন্নাকা-টি শু-রু ক-রে দেয় বাড়ির মা কাকিমারা ।এ ঘটনা প্রমাণ আমরা দেখেছিলাম এর আগে । জনপ্রিয় ধারাবাহিক কে আপন কে পর এর অন্তিম পর্বতে দেখেছিলাম বাড়ির মধ্যে বসে হা-উমা-উ ক-রে কাঁ-দছে এ-ক ম-হিলা । এই ঘটনা প্রমাণ করে যে ধারাবাহিক শুধু টিভির পর্দায় দেখানো হয় না মানুষের মুখে আ-বেগপ্র-বণ করে তোলে ।

শ্রীময়ী ধারাবাহিক এক বিশেষ চরিত্র হলো জুন আন্টি সংসারে ভা-ঙ্গন ধ-রাবার জন্য উঠে পড়ে লেগে থাকে । তাই জুন আন্টিকে অর্থাৎ উষসী চক্রবর্তী কে ধারাবাহিক জগতে পছন্দ করে না অনেকেই । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেটি অত্যন্ত হাসির । সেখানে দেখানো হয়েছে যে বাড়ির এক মহিলা টিভির সামনে বসে শ্রীময়ী ধারাবাহিক দেখছে । কিন্তু হঠাৎ করে তার জুন আন্টির প্রতি রা-গ চে-পে যা-য় । তাই প্রথমে রিমোট দিয়ে এবং তারপরে পা-য়ের চ-টি খু-লে টিভির পর্দাতে মা-রতে থা-কে জুন আন্টির গা-লে । এই ঘটনা যেমন হাসির পরিবেশ সৃষ্টি করেছে তেমনি বিতর্ক সৃষ্টি করেছে। ইতিমধ্যেই ভিডিওটি এখন কাঁ-পা-চ্ছেন নেট দুনিয়া।

About 24Ghanta News

Check Also

নদীর সাথে খাল কেটে জল পুকুরে আসতেই আসলো বড় প্র-কাণ্ড মাছ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মাছ ধরার যাবতীয় ভিডিও ইতিমধ্যে মাঝে মধ্যেই আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *