Breaking News

একসাথে কয়েক হাজার বি-ষধর কো-বরা সাপ নিয়ে সংসার যুবতীর , সাপদের খাইয়ে ঘুম পাড়িয়েও দিচ্ছেন সে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- একসাথে স-হস্ত্র সা-পের সাথে বসবাস করেন এই যুবতী । নজির গড়লো এই যুবতী। সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অ-বাক করে তোলার পাশাপাশি করে তোলে হ-তভ-ম্ভো এবং কৌ-তুহলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী ।

নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সা-প হল এমন এক ধরনের স-রীসৃপ প্রা-ণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পা-য় । কারণ তার একটি ছো-বলে শে-ষ হ-য়ে যে-তে পা-রে একটি জ-লজ্যা-ন্ত জী-বন । তাই সাধারণ সা-পকে অনেকে এ-ড়িয়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অ-বাক তো হবেনই তার সাথে সাথে বি-স্মিতও হবেন। আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সা-প এবং ঈগলের যু-দ্ধ দেখেছি ।

দেখেছি সা-প এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ । তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অ-বাক ক-রার মতন এবং এই ঘটনাটি যে সাহসিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না । সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ে রীতিমতো অনেকগু-লি সা-পের সা-থে খে-লা ক-রছে । তার চোখে-মুখে নেই কোন ভ-য়ের ছা-প । এমনকি বিছানার মধ্যে সবগু-লিকে নিয়ে গুমিয়ে রয়েছে সেই বালিকা ।

কিন্তু আশ্চর্যের বিষয় হলো প্রতিটি সা-প ফ-না তু-লে তার থেকে দাঁড়িয়ে রয়েছে । কেউ কিন্তু তাকে একটি বারের জন্যও ছো-বল মা-রার উ-দ্যোগী হয়নি। মুহূর্তমধ্যে ভিডিওটি হয়েছে ভাইরাল । তার পাশাপাশি ছ-ড়িয়ে প-ড়ে সোশ্যাল মিডিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে । কমেন্ট সেকশনে মাধ্যমে অনেকে ওই যুবতীর সাহসিকতার প্রশংসা জানিয়েছেন । তার পাশাপাশি সাবধান থাকার পরামর্শ দিয়েছে অনেকে। ভিন্ন রকম মন্তব্য নিয়ে ইতিমধ্যে ভিডিওটি খবরের শিরোনামে।

About 24Ghanta News

Check Also

ক’রোনার টিকা নিয়ে অ-সুস্থ জুন আন্টি, করতে পারলেন না শ্রীময়ী সিরিয়ালের অভিনয়ও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতের সঙ্গে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী দের মধ্যে যারা ভালো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *