Breaking News

এবার কী চতুর্থ বিয়ের পথে শ্রাবন্তী, পরপুরুষের সঙ্গে দিঘার সমুদ্রের পাড়ে ছবি পোস্ট করতেই শোরগোল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- যে দেশে প-রকী-য়া বৈ-ধতা পায় সেই দেশে হয়তো সত্যিই এই ধরনের মন্তব্য বো-কামির কাজ এবং এই মন্তব্য শুনতে শুনতে চাই নাজেহাল হয়ে উঠেছে শ্রাবন্তীর । তার জীবন থেকে গেছে অনেকগু-লি অসমাপ্ত গল্প । মাত্র ১৬ বছর বয়সে পালিয়ে গিয়ে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন । তারপর দীর্ঘদিন সংসার করার পর তাদের মনে হয় যে এভাবে আর একসাথে থাকা যাবেনা । ততদিনে জন্ম নিয়েছে ছোট্ট পুত্র ঝিনুক । সন্তান এর টানকে উপেক্ষা করেই শ্রাবন্তী এবং রাজীব বিশ্বাস একে অপরের থেকে আলাদা হয়ে যায়।

এরপর ২০১৮ তে কিষান ব্রজ এবং ২০১৯ এ রোশন কে তিনি বিবাহ করেন । হ্যাঁ ঠিকই শুনেছেন দুই বছরে দুইটি বিবাহ করেন তিনি । আর তারপরেই জ-ল্পনা তুঙ্গে পৌঁছেছিল । প্রতিদিনই তাকে নিয়ে কটুক্তি করছিল নেটিজেনরা । সবকিছু সামলে নিয়ে উঠলেও শেষবারের মতন ধা-ক্কা খায় রাজনৈতিক জীবনে । তিনি হয়তো ভেবেছিলেন যে তার ব্যক্তিগত জীবনের ঘটনাগু-লি কে এড়িয়ে চলার জন্য রাজনীতিতে যোগ দেওয়া যথেষ্ট প্রয়োজন । এবং ভোটের প্রাক্কালে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী ।

কিন্তু সেখানেও ব্যর্থ হয়েছেন । একজন সফল রাজনীতিবিদ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি তিনি ।যার ফলে বেড়ে গেছে আর তী-ব্র স-মা-লো-চনার ঝড়। কিন্তু আর যাই হোক এই সমস্ত ঘটনা ছাপ পড়তে দেননি তিনি তার ক্যারিয়ার জীবনে । কারণ খুব কষ্ট করেই তিনি তার ক্যারিয়ার জীবন তৈরি করেছিলেন ।তাই জোরকদমে চলছে এখন তার পরবর্তী শু-টিংয়ের কাজ কর্ম । এবং সেই শু-টিংয়ের কাজ কর্মের জন্য আপাতত তিনি দিঘাতে রয়েছেন ।

সেখানে এক পুরুষের সাথে তার ছবি দেখা যায় । তারপর থেকেই ফের আরও একবার উস্কে ওঠে তাকে নিয়ে স-মা-লোচনা । নেটিজেনরা মন্তব্য করতে শুরু করেন যে এটি বোধহয় শ্রাবন্তীর চতুর্থ স্বামী হতে চলেছে । যদিও এ ব্যাপারে বিন্দুমাত্র মুখ খোলেনি অভিনেত্রী । তাহলে কি সত্যি চতুর্থ স্বামী হতে চলেছেন এই পুরুষ? নাকি শুধুমাত্র শু-টিং এর কাজের জন্যই তার সাথে মেলামেশা রয়েছে ? প্রশ্নের উত্তর খুঁজে তার অনুগামীরা তার সাথে সাথে সাধারণ দর্শকরা ।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *