Breaking News

বউ এসেছিলো বরের নামে থানায় কেস করতে! থানার মধ্যেই গান গেয়ে বৌকে পটালো স্বামী, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- যেকোনো সম্পর্কের ম-নোমা-লিন্য ঝ-গড়াঝা-টি থাকবেই এটি এই সংসারে খুব সাধারণ একটা নিয়ম । কখনোই সারা জীবন একই প্রবাহ তে জীবন চলতে পারে না । ভালো-খা-রাপ সমস্ত রকম দিক জীবনে ফুটে ওঠে । কিন্তু তাকে আবার সঠিক পথে চালনা করার জন্য যে জিনিসটি দরকার পড়ে সেটি হল বিশ্বাস । বিশ্বাস কোন বাজার শপিং মলে দরদাম করে কিনতে পাওয়া যায় না । এই বিশ্বাস তৈরি হয় একে অপরের প্রতি ভালোবাসার জন্য ,আস্থার জন্য এবং বিশ্বাস এমন একটা জিনিস যা মানুষকে সারাজীবন একে অপরের সাথে যুক্ত থাকতে সাহায্য করে ।

এই দেখুন না বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের অবস্থা । সামান্য কিছু হলেই ডিভোর্সের কথা উঠে আসছে । একের পর একটা বিবাহ করেই চলেছে। কিন্তু যদি আপনি আমাদের আগের প্রজন্ম অর্থাৎ আমাদের মা-বাবাদের প্রজন্ম দেখে থাকেন তাহলে কিন্তু সত্যিই আপনি অ-বাক হ-বেন । এবং অ-বাক হ-বেন এটা ভেবে যে কিভাবে কোন রকম কোনো অ-ভি-যোগ ছাড়াই বছরের পর বছর ধরে তারা থেকে গেছে একে অপরের সাথে । এবং এর মূলম-ন্ত্র হলো অটুট বিশ্বাস ।যতই আমরা উন্নত হচ্ছি ততই থেকে পড়ে যাচ্ছে এই বিশ্বাসের রং।

আজকের ঘটনা তেমনই এক ব্যক্তি বা দম্পতিকে নিয়ে । যারা নিজেদের বিশ্বাসকে সামনে রেখে ফিরে এসেছে একে অপরের কাছে । সম্প্রতি একটি ঘটনা জানা যাচ্ছে সেখানে দেখা যাচ্ছে যে এক গৃহবধু তার স্বামীর অ-ত্যা-চার অ-ত্যা-চারিত বা কোনো রকম কোনো ব্যক্তিগত সম-স্যার জন্য অ-তিষ্ঠ হয়ে উ-ঠেছেন । তাই তিনি তার স্বামীর নামে না-লিশ জা-নাতে এ-সেছেন পু-লিশ স্টেশনে । কিন্তু তার স্বামী বউ পাগল । তাই পিছু নিয়েছে বইয়ের এবং পৌঁছেছে সেই পু-লিশ স্টেশনে । তাকে বারবার ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য কা-তর আবেদন জানাচ্ছে ।কিন্তু রাগের মাথায় তার স্ত্রী কোন কিছুই শুনতে নারাজ ।

এমতাবস্থায় সকল পু-লিশকর্মী সামনে পু-লিশ স্টেশনে জিনা জিনা নামক জনপ্রিয় হিন্দি গানটি গাইতে শুরু করলেন তিনি । এবং সম্পূর্ণ গানটি উৎসর্গ করলেন তার রে-গে থাকা বউ এর উদ্দেশ্যে । ব্যস তাতেই কু-পো-কাত তার স্ত্রী । সমস্ত রা-গ অ-ভিমান ভুলে জ-ড়িয়ে ধ-রলেন একে অপরকে না লু-কিয়ে নয় বরং প্রকাশ্যেই জ-ড়িয়ে ধ-রলেন। এবং এই ঘটনা আরো একবার প্রমাণ করে দিল যে যদি আপনাদের মধ্যে অটুট বিশ্বাস থাকে তাহলে যেকোনো অবস্থাতেই ফিরে আসা যায়, ঘুরে দাঁড়ানো যায় ।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *