Breaking News

ম-ধুচ-ক্রে ফেঁ-সে যাওয়া জনপ্রিয় অভিনেতা সৌগত বন্দ্যোপাধ্যায় খাওয়াচ্ছেন রোজ শতাধিক মানুষকে!

নিজস্ব প্রতিবেদন :- এভাবে ঘুরে আসা যায় । কোন বা-জে দু-র্ঘটনা একটা মানুষের জী-বনকে ন-ষ্ট ক-রে দে-য় ।এই ঘটনা প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি । কোন কিছু দোষ না করে ভু-লভা-ল ঘ-টনাতে ফেঁ-সে গি-য়ে জীবন একেবারে ছা-রখা-র হ-য়ে গে-ছে অনেকের । বছরের পর বছর ধরে আ-দালতে চলেছে তার বিচার কিন্তু তবুও আগের অবস্থায় ফিরে পাওয়া যায়নি সেই জীবন । সত্যি তো এমন টা খুবই স্বাভাবিক যদি একবার কারো চ-রিত্রের দা-গ লা-গে তাহলে সেই চরিত্রকে পরিষ্কার করা প্রায় অসম্ভব ।

এই সমাজ এতটাই ক-ঠিন আর নি-ষ্ঠু। ঠিক তেমনই কিছু একটা ঘটনা ঘটেছিল সৌগত বন্দ্যোপাধ্যায়ের সাথে। কে এই সৌগত বন্দ্যোপাধ্যায়? সৌগত হল রানী রাসমণি নেতাজি সহ বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করা জনপ্রিয় অভিনেতা । বেশ কিছুদিন আগে একটি থাই স্পা থেকে তাকে পু-লিশ গ্রে-ফতার ক-রেন । তার কারণ তিনি ম-ধুচ-ক্র সা-থে নাকি জ-ড়িত । কিন্তু তিনি সেদিন থেকে বারবার বলে আসছিলেন যে ঘটনা সত্য নয় তাকে ফাঁ-সানো হ-চ্ছে। বেশ কিছুদিন পর অবশ্য তার কথাই সত্যি হয়েছিল ।

আ-দালত তাকে নির্দোষ দাবি করে বেকসুর খালাস দিয়েছিল । কিন্তু তার পরে ? তার পরের জীবনটা কি আগের মতোই ছিল নাকি এলোমেলো হয়েছিল। নিজের জীবন যা হয়েছিল হয়েছিল কিন্তু তিনি যে সব সময় মানুষ দরদী সেটি আরও একবার প্রমাণ করে দিলেন ।এবার সেই সৌগত বন্দ্যোপাধ্যায়ই তাঁর স্ত্রী নয়নাকে নিয়ে পাশে দাঁড়ালেন অ-সহায় মা-নুষদের।

এই ক-রোনা এবং ল-কডা-উন পরিস্থিতিতে তিনি প্রতিদিন টালিগঞ্জ এলাকায় শতাধিক মানুষকে খাওয়ানোর দায়িত্বভার তুলে নিয়েছেন নিজের কাঁধে। তার সঙ্গে এই প্রচেষ্টায় সামিল হয়েছেন টলিউড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় থেকে শুরু করে নানা অভিনেতা-অভিনেত্রী এবং প্রডিউসাররাও। কি ভাবছেন একটা মানুষ যাকে স-মাজ অ-পরাধী হিসেবে দেখেছিল সে মানুষটা বাইরে বেরিয়ে এসে এতগুলো মানুষের সাহায্যে কিভাবে পড়তে পারল? পারল তার কারণ তার মানসিকতা আর বাকি সব পাঁচটা সাধারণ মানুষের মতন নয় । ধরাছোঁয়ার বাইরে তার মানসিকতা ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *