Breaking News

কেবল বি-কি-নিতে ঝ-ড় তুললেন শ্রীদেবী–কন্যা জাহ্নবী,খোলা অ-ন্ত-র্বা-সে উঁকি দিচ্ছে বক্ষ যু’গল,ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বলিউডের তারকা সন্তানদের মধ্যে অন্যতম শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। নেটিজেনদের একাংশের মতে মায়ের মতোই সুন্দরী তিনি।বয়স বাড়ার সাথে সাথেই যেন তার রুপের ঝলক আরো বেশি করে ফুটে উঠছে।অন্যান্য তরুণ অভিনেত্রী এবং মডেলদের মতো সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ জাহ্নবী। কারণ বর্তমানকালে ভক্তদের সঙ্গে যোগাযোগের একমাত্র মাধ্যম হচ্ছে এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি। সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কম নয় শ্রীদেবী কন্যার। মুহূর্তের মধ্যেই তার শেয়ার করা যে কোন ছবি বা ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে ওঠে।

মাঝে মাঝেই নিজস্ব সোশ্যাল মিডিয়ার পোষ্টের কারনে লাইমলাইটে থাকেন শ্রীদেবীর এই কন্যা।জানিয়ে রাখি,২০১৮ সালে ‘ধড়ক’ ছবির সঙ্গে বলিউডে পা রাখেন শ্রীদেবী কন্যা। গত বছর মুক্তি পায় জাহ্নবীর দ্বিতীয় ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। বর্তমানে নিজের পরবর্তী ছবির শুটিং নিয়ে তুমুল ব্যস্ত রয়েছেন তিনি।

এরই মাঝে লকডাউন উপলক্ষে নিজের বন্ধুদের সাথে মালদ্বীপ ভ্রমণ করতে গিয়েছিলেন তিনি। প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই চলচ্চিত্র তারকাদের মধ্যে মালদ্বীপ ভ্রমণ এর রেশ ছড়িয়ে পড়েছে। কিছুদিন আগে এখান থেকে ঘুরে এসেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট,অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন সহ আরো অনেকে।

মালদ্বীপ থেকেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। দ্বীপের জায়গায় গিয়ে এই ছবিগুলোতে সম্পূর্ণরূপে দ্বীপ কন্যা হিসেবে ধরা দিয়েছেন তিনি।আকাশী রঙের বিকিনিতে দেখা যাচ্ছে শ্রীদেবীর এই কন্যাকে। পাশাপাশি নিজের বান্ধবীদের সাথেও একাধিক ছবি পোস্ট করেছেন তিনি।এই ছবিগুলি দেখে অভিনেত্রীর অনুরাগীরা রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন। তার কারণ ব্যক্তিগত জীবনে মায়ের সৌন্দর্য অর্থাৎ শ্রীদেবীর রূপের সৌন্দর্য বহন করেন জাহ্নবী কাপুর। তাই সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কম নয় তার। চাইলে জাহ্নবীর এই ভাইরাল ছবিগুলি আপনারাও দেখে আসতে পারেন।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *