Breaking News

পরনে টা’ই’ট পোশাক, দেখা যাচ্ছে শ-রীরের অংশ, প্রকাশ্যেই রাস্তা দিয়ে যেতে গিয়ে বে’কা’য়দায় পড়লেন নোরা ফতেহী,ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:ড্যান্সিং স্টার নোরা ফাতেহীকে সকলেই কম—বেশি চেনেন।তবে সব থেকে আশ্চর্য্যের বিষয় কি জানেন কখনোই প্রথাগত ভাবে নাচের শিক্ষা নেননি তিনি।সামান্য ইউটিউবের সাহায্য নিয়েই এত দক্ষতা অর্জন করেছেন নায়িকা।কানাডার এক রক্ষণশীল পরিবার থেকে বলিউডে আগমন ঘটে নোরা ফতেহীর।তারপর থেকেই নিজের উদ্দাম নাচের দ্বারা গোটা দুনিয়া কাঁপিয়ে যাচ্ছেন এই মডেল ড্যান্সার।

হামেশাই তাকে দেখা যায় সংবাদের শিরোনামে।কিছুদিন আগেই তার কালো হটপ্যান্ট, কালো স্পোর্টস ব্রা পরে একটি নাচের ভিডিও সারা নেট দুনিয়ায় তুমুল আলোচনায় ছিল।নোরা যে গানেই কোমর দোলাবেন সেই গানই যে ভাইরাল হয়ে উঠবে তা আর বলার অপেক্ষা রাখেনা।শুধুমাত্র বলিউড না সোশ্যাল মিডিয়াতেও প্রতিনিয়ত তিনি নানান ধরনের নাচের ভিডিও পোস্ট করতে থাকেন,যা নিমেষেই ভাইরাল হয়ে ওঠে মানুষের মধ্যে।

সম্প্রতি ‘সাকি গার্ল’ নোরা ফতেহির একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে নেট দর্শকদের মধ্যে।যেখানে তাকে দেখা যাচ্ছে সাদা রঙের একটি টাইট জাম্পস্যুট পড়ে স্টুডিওর বাইরে ঘোরাফেরা করছেন নোরা ফাতেহি।সেই সময়ে তার কোন এক অনুরাগী তাকে নাম ধরে ডাকলে সেদিকে এগিয়ে গিয়ে সকলের সাথে আলাপ করেন তিনি। একেবারে সাধারণ মানুষের মতো নিজের ভক্তদের সাথে মিশতে দেখা যায় তাকে। এমতাবস্থায় নোরার রূপ সকল নেটিজেনদেরই নজর কেড়েছে।

মাত্র ১ দিনেই ৫০ হাজার ভিউজ পেয়েছে সম্পূর্ণ ভিডিওটি।চাইলে আপনিও এই ভিডিওটি দেখে আসতে পারেন।প্রসঙ্গত উল্লেখ্য এর আগেও সমুদ্রসৈকতে নোরা ফাতেহির একটি বিকিনি পরা নাচের ভিডিও ভাইরাল হয়ে উঠেছিল। সেখানে একটি ইংলিশ গানের সাথে বেলি ডান্স করতে দেখা যাচ্ছিল নায়িকাকে। এই ভিডিওটি দেখে তার ভক্তদের মধ্যে সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। আমাদের এই বিশেষ প্রতিবেদন টি কেমন লাগল তা একটি ছোট মন্তব্যের মাধ্যমে জানাতে অবশ্যই ভুলবেন না। এবং যদি আপনি নোরা ফাতেহির ভক্ত হয়ে থাকেন তাহলে অবশ্যই আমাদের প্রতিটি প্রতিবেদনের ওপর নজর রাখবেন।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *