Breaking News

পুলিশ অফিসারের মাথার উপর চেপে একদম মানুষের মতো কায়দায় উকুন বেছে দিচ্ছে হনুমান, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:ইন্টারনেট জগত বর্তমানে খুব অল্পসময়ের মধ্যেই বহির্বিশ্বের সাথে সংযোগ রক্ষা করতে সাহায্য করছে। মাত্র সামান্য কিছু টাকা খরচ করে এমবি কেনার পরই আমরা পৌঁছে যেতে পারছি বিশ্বের যে কোন জায়গায়। এখানে হাসি মজা থেকে শুরু করে নাচ— গান, কবিতা প্রভৃতি সবকিছুর ভিডিও ভাইরাল হতে দেখা যায়।

যেমন কিছুদিন আগে আমরা সোশ্যাল মিডিয়ায় একজন মা ও মেয়ের ভিডিও ভাইরাল হতে দেখেছিলাম যারা কোনরকম বাদ্যযন্ত্রের সাহায্য ছাড়াই সম্পূর্ণ খালি গলায় জনপ্রিয় হিন্দি চলচ্চিত্রের গান গাইছিলেন। আপাতদৃষ্টিতে তাদের যুগলবন্দীতে এই গান শুনে অভিভূত হয়ে পড়েছিলেন নেট নাগরিকরা।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা একটি হাস্যকর ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি।

জীবজন্তু সংক্রান্ত যেকোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে।যেমন দিন কয়েক আগেই ফেসবুকে একটি ভাইরাল ভিডিও তে আমরা দেখতে পেয়েছিলাম আচমকাই জঙ্গলে বসে থাকা হরিণকে চিতাবাঘ আ-ক্র-মণ করেছে। এরপর বেশ কিছুক্ষন হরিণের গলায় কামড় বসিয়ে রাখার পর শেষ পর্যন্ত নিস্তেজ হয়ে যায় হরিণটি। নিজের শিকার ধরতে সক্ষম হয় চিতাবাঘ। ভিডিওটি মুহূর্তের মধ্যেই ফেসবুকে হইচই সৃষ্টি করে দিয়েছিল।

সম্প্রতি ঠিক আবারও এই ধরনের একটি ভিডিও লক্ষ্য করা গিয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে অসাধারণ কায়দায় পুলিশ অফিসারের ঘাড়ের উপর বসে উকুন বেছে দিচ্ছে একটি হনুমান। জানা গিয়েছে এই ঘটনাটি উত্তর প্রদেশের একটি পুলিশ স্টেশনের। সেখানে অফিসারের এই পালিত হনুমানটি রীতিমতো প্রতিদিন তাকে এভাবেই উকুন বেছে দেয়।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন।চাইলে আপনারাও এই আশ্চর্যকর ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।আমাদের এই প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না। আপনার মন্তব্য আমাদের কাছে তাৎপর্যপূর্ণ। তাই অবশ্যই নিজের অভিজ্ঞতা আমাদের সাথে কমেন্ট বক্সে শেয়ার করতে পারেন।

About 24Ghanta News

Check Also

ঠা ঠা রোদে কোনোরকমে শাড়ি সামলে নিজে সবজি বাজারে গিয়ে পটল ও বেগুন কিনলেন নুসরত, তু-মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে একজন নুসরাত জাহান। শুধুমাত্র বিখ্যাত অভিনেত্রী নয় ব্যক্তিগত জীবনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *