Breaking News

একদম পা’তলা স্কাট পড়ে খোলা রাস্তায় জনপ্রিয় অভিনেত্রী,হা’ওয়ায় উড়ে যাচ্ছে পরনের টপ,ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রায় সময় নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে অত্যন্ত সাহায্য করে থাকে।বর্তমানে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচিতি লাভ করার চেষ্টা করেন।

একদিকে যেমন সাধারন মানুষ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের ব্যক্তিগত প্রতিভার বিকাশ ঘটান,ঠিক তেমনভাবেই অপরদিকে সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের অনুরাগীদের সাথে সংযোগ বজায় রাখার চেষ্টা করেন। নিয়মিত তাদের বিভিন্ন ছবি এবং ভিডিও ইন্টারনেট মাধ্যমে ভাইরাল হতে দেখা যায়। আজকে আমরা এমনই এক সেলিব্রিটির ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করব। তাহলে আসুন আর দেরি না করে আমাদের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

জনপ্রিয় মডেল অভিনেত্রী পূজা হেগড়েকে আমরা সকলেই কম বেশি চিনি। বেশ কয়েকটি জনপ্রিয় তেলেগু এবং হিন্দি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১০ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার-আপ হয়েছিলেন পূজা।এরপরে হৃতিক রোশনের সাথে আশুতোষ গোয়ারিকরের মহেঞ্জো দাড়ো (২০১৬) চলচ্চিত্রে মুখ্য অভিনেত্রী হিসেবে বলিউডে পদার্পণ করেন পূজা।

এছাড়াও বেশ কয়েকটি তেলেগু চলচ্চিত্র যেমন —ওকা লাইলা কোসাম,মুগামুদী,দুভভাডা জগন্নাধাম,জিগুলে রানী প্রভৃতিতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। বেশ কয়েকবার তামিল এবং তেলেগু চলচ্চিত্র জগতের শ্রেষ্ঠ নবাগতা অভিনেত্রী হিসেবে তার নাম মনোনয়ন করা হয়েছিল। অভিনয় জগতে এখনো পর্যন্ত বিশেষ জায়গা অর্জন করতে না পারলেও মডেল হিসেবে অত্যন্ত নাম অর্জন করেছেন পূজা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীর একটি বিতর্কিত ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। এই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে,জনপ্রিয় অভিনেত্রী পূজা বান্দ্রার একটি স্টুডিওর সামনে উপস্থিত হয়েছেন। তখনই সেখানে পাপারাৎজিদের ক্যামেরার মুখোমুখি হন তিনি। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি বেগুনি রংয়ের টপ পড়েছেন পূজা।

কিছুক্ষণ পরপরই দমকা হাওয়া লেগে সেই টপ উড়ে যাচ্ছে যার ফলে বেশ বেকায়দায় পড়তে দেখা যায় নায়িকা কে। অনেকবার হাত দিয়ে নিজের স্কার্ট ঠিক করেন তিনি।সেই সময় সম্ভবত পূজার কোন এক অনুরাগী এই ঘটনাটিকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিয়েছেন। যেটি দেখার পর মুহূর্তের মধ্যেই ভাইরাল করে দিয়েছেন নেট নাগরিকরা। নেটিজেনদের অনেকেই বিতর্কিত মন্তব্য করেছেন ভিডিওর কমেন্ট বক্সে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *