Breaking News

পরনে শাড়ি, খোলা চুল, জনপ্রিয় “চঞ্চলা মন” গানে উ-দ্দাম নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মানুষের মধ্যে অনেক ধরনের গুণ থেকে থাকে হয়তো সেগু-লি হয়তো সে নিজেই জানে না বা উপলব্ধি করতে পারে না । আগেকার যুগে মানুষের ক্ষেত্রেও একই ঘটনা দেখা যেত । কিন্তু আগেকার যুগের এবং বর্তমান যুগে মানুষের মধ্যে পার্থক্য একটাই সেটা হচ্ছে প্রচার এবং সোশ্যাল মিডিয়ায় । প্রচার এর সাথে সোশ্যাল মিডিয়া ওতপ্রোতভাবে সম্পর্কযুক্ত সেটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । আগেকার যুগে মানুষদের প্রতিভা কখনোই বাইরে প্রকাশিত হতো না প্রচারিত হতো না সেই সুযোগ ছিল না তাদের ।তাই অগোচরে হারিয়ে গেছে বহু শিল্পী ।

নাচ গান আবৃত্তি বা মোটিফিকেশন কিছু কথাবার্তা দিয়ে আজকাল প্রত্যেকেই খবরের শিরোনামে আসতে চায় । দ-খল ক-রতে চাই লাইমলাইট এর কেন্দ্রবিন্দু । এদের মধ্যে কেউ কেউ জনপ্রিয়তা পেলেও অনেকে আবার বিফলে যায় । পুনরায় আবার একই চেষ্টা চলে ।কারণ প্রত্যেকে ভাইরাল হতে চাই ভাইরাল হলে রাতারাতি মেলে জনপ্রিয়তা ।তার পাশাপাশি সকল মানুষের কাছে নিজেদের প্রতিভাকে তুলে ধরা যায় ।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন নাচ গান আবৃত্তির ঘটনা দেখে থাকব । তার সাথে সাথে দেখে থাকবো বিভিন্ন শিক্ষামূলক সামাজিক ও রাজনৈতিক ঘটনা ।কিন্তু সেই সমস্ত ঘটনাবলি কখনো কখনো ছাপিয়ে যায় অন্য ঘটনা দ্বারা। যেমনটা এবার ঘটতে দেখা গেল । মুগ্ধ হয়ে নেট দুনিয়ার মানুষ দেখল সেই যুবতীকে । কিন্তু কেন? কারণ অসম্ভব সুন্দর কায়দায় বাড়ির ছাদে কোমর দুলিয়ে এই যুবতী ।

জনপ্রিয় বাংলা ‘চঞ্চল মন আনমনা হয়’ গানটি তে বাড়ির ছাদের মধ্যে শাড়ি পড়ে নেচেছেন এক যুবতী । তার নাচের ভঙ্গি দেখে আপনি মনে করতেই পারেন যে তিনি দীর্ঘদিন ধরে প্রশিক্ষণপ্রাপ্ত ।কারন প্রতিটা স্টেপ কে তিনি অত্যন্ত সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। করে তুলেছেন একেবারে জীবন্ত । গানের লাইন গু-লিকে বাস্তবের সাথে মিলিয়ে উপস্থাপনা করার চেষ্টা করেছে ওই যুবতী ।তাইতো খুব কম সময়ের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে তিনি । বেড়েই চলেছে সময়ের সাথে সাথে তার দর্শকসংখ্যা ।ইতিমধ্যে ভিডিওটি শেয়ার করেছেন অনেকে । মন্তব্য এসেছে অনেক পরিমাণে ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *