Breaking News

একদম মানুষের মতো দারুণ কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে দাদা দাদা বলে বালকের সঙ্গে কথা বলছে শালিক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেমন মানুষের বিভিন্ন ধরনের কার্যকলাপ সামনে উঠে আসে। ঠিক তেমনি প-শুপাখির জন্তু-জানোয়ারের আজব কিছু কার্যকলাপ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে যা থেকে আমরা শিক্ষা নিতে পারি । তার পাশাপাশি এক সুন্দর মুহূর্তের সাক্ষী থাকতে পাড়ি । এই ভিডিওটি সেই চিত্র তুলে ধরে বারবার ।

আমরা যেমন অনেকে বাড়িতে কুকুর পুষে রাখি ঠিক তেমনই অনেকে আবার বাড়িতে পাখি পুষে রাখে কিন্তু পাখিদের জায়গা কোন বদ্ধ জায়গাতে নয় বরং মুক্ত আকাশে । তাইতো প্রচলিত কথা অনুযায়ী এমনটা শোনা যায় যে ‘বন্যরা বনে সুন্দর শিশুরা মাতৃ কোলে’ অর্থাৎ যার যেটা জায়গা থাকে সেখানেই সুন্দর লাগে । পাখির জায়গা মুক্ত আকাশে উড়ে বেড়ানো । কখনোই ব-ন্দি খাঁ-চায় জীবন দশা পার করার জন্য নয় ।

কিন্তু পাখিকে অবৈধভাবে আটকে রাখতে দেখা গেছে এর আগে বহু অ-সাধু ব্য-বসায়ী কে । কিন্তু এদের মধ্যে আবার অনেকে আছেন যারা অত্যন্ত যত্নসহকারে তাদেরকে রাখে প্রথমে তাদেরকে পোষ মানিয়ে নেয়। তারপর খাঁচার মধ্যে নয় বরং খোলামেলা জায়গাতে ছেড়ে রাখে। এবং অ-বাক করার মতন কান্ড হলো পাখিগুলো কিন্তু তাদেরকে ছেড়ে বাইরে কোথাও চলে যায় না ।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা গেছে যে একটি বালকের কাঁধে বসে রয়েছে একটি শালিক পাখি । এবং বালকটি যে সমস্ত কথাগুলো বলছে সেগুলো নকল করার চেষ্টা করছে সেই শালিক পাখিটি । আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখেছিলাম টিয়া পাখি কথা বলার ঘটনা কিন্তু এবার দেখা গেল শালিক পাখিকে। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে এর মাধ্যমে ।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *