Breaking News

জিত-কোয়েলের ‘গায়ে হলুদ, শুভদৃষ্টি’ গানে তু-মুল নাচ পাঁচ সুন্দরী যুবতীর, তু-মুল ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের এই দেশে বিভিন্ন ধর্মের মানুষের বসবাস সেই সূত্রে প্রতিটি ধর্মের ক্ষেত্রে বিয়ের নিয়ম বা রীতিনীতি সম্পূর্ণ আলাদা রকম হয় । কিছুটা সামঞ্জস্য থাকলেও অধিকাংশ ক্ষেত্রেই আলাদা রীতিনীতি দেখা যায় ।এবং ভারতীয় হিন্দুদের বিবাহ দেখলে আপনারা বুঝতে পারবেন একটি জিনিস ভালো মতন সেটি হল নিয়মকানুন । এখানে প্র-চন্ড নিয়ম মেনে তারপর একটি বিবাহ সম্পন্ন হয় এবং সেই বিয়ের মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ এবং মজাদার একটি দিন হলো গায়ে হলুদের দিন ।

পুরনো বছর বিভিন্ন গ্লানি এবং ভয়ের সাথে কাটলেও নতুন বছর শুরু হয়েছে বেশ খুশির আমেজে । কারণ এই মুহূর্তে প্রায় অধিকাংশ জায়গায় দেখা যাচ্ছে বিয়ে বাড়ি । কারণ এটি বিয়ের মাস । বিয়ে মানেই আনন্দ তার সাথে সাথে কিছুটা পরিমাণ আ-বেগ ও । তার পাশাপাশি একথা বলতে বাধ্য হচ্ছি যে বিয়ে হল এমন এক ধরনের প্রক্রিয়া যেখানে আপনি ভুল মানুষকে কোন কারনে জীবনসঙ্গী করে ফেললে বাকি জীবন তার খেসারত দিতে হবে । কাজেই তা-ড়াহু-ড়ো না করে হাতে সময় নিয়ে সঠিক মানুষকে বাঁচার অত্যন্ত জরুরী।

ঠিক সেরকমই একটি ভিডিও সম্প্রতি উঠে এসেছে যেখানে দেখানো হয়েছে যে গায়ে হলুদের একটি আনন্দের দৃশ্য । সেখানে গায়ে হলুদের একটি দৃশ্য দেখানো হয়েছিল তার সাথে ব্যবহার করা হয়েছিল একটি তাৎপর্যপূর্ণ গান এবং সেই গানটি কে বাস্তবের মাটিতে প্র-য়োগ করেছে ওই যুবতীরা। রীতিমতো চারদিকে চারজন যুবতী এবং মাঝখানে যার বিয়ে তিনি মনের আনন্দে নির্দিষ্ট ছন্দে নেচে চলেছে এবং সেটিকে ক্যামেরাব-ন্দি করছেন অন্য একজন । মুহূর্তের মধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়া প্রতিটি আ-নাচে-কা-নাচে । তার পাশাপাশি এই ধরনের ভিডিও বছর বছর যেন দেখা যায় তাই অনেকে আবার টাইমলাইনে শেয়ার করেছেন ।

About 24Ghanta News

Check Also

একদম মানুষের মতো দারুণ কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে বালকের সঙ্গে কথা বলছে শালিক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা একথা প্রত্যেকে জানি যে ‘বন্যরা বনে সুন্দর শিশুরা মাতৃকোলে’ । কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *