Breaking News

“দয়াল বাবা কলা খাবা” গানে মঞ্চের উপরেই দারুন কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে উ-দ্দা’ম নাচ বৃদ্ধের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রতিভা নিজের আ-ত্মপ্রকাশের পথ খুঁজে নেয় কিন্তু আগেকার যুগে এরকম চিত্র খুব কম দেখা যেত । কারন সেই সময় ছিলনা সোশ্যাল মিডিয়ার এত রমরমা পরিবেশ । এখনকার যুগের মানুষেরা ছোটখাটো জীবনের মুহূর্তগুলোকে তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়াতে । কিন্তু আগেকার যুগে তেমন কোনো সুযোগ থাকত না কারো কাছে ।

যদি আমরা ঠিক আজ থেকে দশ পনেরো বছর পিছিয়ে যায় এবং কোন গ্রাম অঞ্চলের ঘটনাকে তুলে ধরার চেষ্টা করি তাহলে দেখব যেখানে প্রতিনিয়ত নাটক যাত্রাপালা করা হত । তার পাশাপাশি গ্রামের সকল মানুষদেরকে মনোরঞ্জন করার জন্য মাঝেমধ্যেই বিভিন্ন নাচ বা গানের অনুষ্ঠান করা হতো । সেই প্রতিযোগিতায় বা সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করত গ্রামের প্রতিভাবান ব্যক্তিরা ।

বেশ কয়েক বছর আগে ভাইরালের শব্দকে ভাইরাল শব্দকে সবার সামনে তুলে ধরেছিল এবং প্রমাণ করেছিল যেটি সেটি হলো ‘দয়ালবাবা কলাখাবা’ গানটি । সেই মুহূর্তে ব্যা-পক জনপ্রিয়তা পেয়েছিল । প্রতিটি ছেলে মেয়েদের মুখে মুখে শোনা যাচ্ছিল তার লাইনগু-লি । কিন্তু সেই গানে দুর্দান্ত ভঙ্গিমায় নিচে এক্সপ্রেশন দিয়ে প্রকাশ করলেন এক ব্যক্তি যেটি ক্যামেরাব-ন্দি করা হয়েছিল সেই সময় এবং বর্তমানকাল পুনরায় সেটি মা-থাচা-ড়া দিয়ে উঠেছে আরো একবার। ভিডিও দেখা যাচ্ছে যে এক ব্যক্তির স্টেজ এর মধ্যে ধুতি পড়ে দাঁড়িয়ে আছে ।

গলায় ঝোলানো রয়েছে পৈতে এবং মুখে সাদা রং করেছেন তিনি । এমতাবস্থায় সামনের সারিতে বসে থাকা দর্শকদের উদ্দেশ্যে দয়ালবাবা কলাখাবা গানটি সাথে অসম্ভব সুন্দর কায়দায় নেচে চলেছে এবং দুর্দান্ত এক্সপ্রেশন দিয়ে চলেছেন । যা দেখে রীতিমত মুগ্ধ দর্শক এবং এই মুহূর্তে ক্যামেরাবন্দী করার পর সোশ্যাল মিডিয়াতে এসে উপস্থিত হয়েছে । যেহেতু সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা পরিমাণে ছিলনা তাই সেই সময় দর্শকসংখ্যা তেমন বেশি হয়নি । কিন্তু যত সময় গেছে ততই ধীরে ধীরে বেড়েছে তার দর্শক সংখ্যা । বর্তমানে গানটি এবং ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় ৬ কোটির কাছাকাছি ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *