Breaking News

একটি মুরগী প’ড়ে গেছে পুকুরের জলে, দারুণ কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে মুরগিকে পুকুর থেকে তুলে আনল ছোট্ট বাঁদর, তু’মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- উন্নত এই সভ্যতা তে আমরা কোথাও যেন মানবিকতার দিক থেকে পিছিয়ে পড়ছি প্রতিনিয়ত । বর্তমানে মানুষ মানুষের পাশে দাঁড়াতে পারছে না । বাড়াতে পারছে না বন্ধুত্বের হাত । এমতাবস্থায় একে অপরকে সাহায্য করবে সেটাও দুঃ-সাধ্য ব্যা-পার । কিন্তু তবুও কিছু কিছু মানুষ থাকে যারা সবকিছু ভুলে মনুষত্বকে প্রাধান্য দেয় এবং মানবিকতাকে তুলে ধরে তাইতো এই জ-ঞ্জাল যু-ক্ত সমাজে আমরা বসবাস করে উঠতে পারি।

প্রতিনিয়ত বাড়তে থাকা সা-মাজিক অ-পরাধ এর মাঝে কোথাও যেন প্রা-ণ খু-লে নিঃ-শ্বাস নেবার উপায় নেই । কিন্তু মাঝেমধ্যে এমন কিছু ঘটনা আমাদের সামনে উঠে আসে যা দেখলে আমরা এই জ-ঞ্জাল যু-ক্ত সমাজে একটু হাসতে পারি । ভরসা জোগাতে পারি ।মানুষ মানুষের পাশে দাঁড়ায় না একথা ঠিক কখনো কখনো, কিন্তু কখনো আবার মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে বিভিন্ন প-শু পাখি জ-ন্তু-জা-নোয়ার কে আবার উল্টো চিত্র দেখা গেছে।

সম্প্রতি যে ঘটনাটি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে সেটি এক ভিন্ন প্রজাতির প-শু অন্য একটি ভিন্ন প্রজাতির পাখিকে উপকার করছে । ঘটনাটি দেখানো হয়েছে যেটি জলাশয় মধ্যে কোন কারণে মুরগি প-ড়ে যা-য় । এবং সে জল থেকে উপরে উঠতে পারছিল না কোন রকম ভাবেই । কিন্তু সেই জলাশয়ের ধারে একটি হনুমানের বাচ্চা ছিল । সে এই ঘটনাটি লক্ষ্য করে মুরগির কাছে পৌঁছে যায় । তারপর তাকে সাহায্য করে সেই জলাশয় থেকে উঠে আসার জন্য ।বন্ধুত্বপূর্ণ আচরণ এর ভিডিওটি ভাইরাল হয়েছেন এর মাধ্যমে । এসেছে প্রচুর মন্তব্য।

About 24Ghanta News

Check Also

দারুণ কায়দায় জলের মধ্যে নেমে জ্যান্ত বড় শংকর মাছ ধরলেন দুই যুবতী, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সমুদ্র উপকূলবর্তী অঞ্চলে এক ধরনের বিশেষ মাছ পাওয়া যায় । এবং সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *