Breaking News

জামাপ্যান্টে ও হাতে–পায়ে মাখিয়ে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে আস্ত পা-কা আম খাচ্ছে ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন রাজ চক্রবর্তীর ছেলে ইউভান। সবে মাত্র সাত মাস বয়স তার।এরইমধ্যে তার দুষ্টুমিতে বাড়ির সদস্য থেকে নেট নাগরিকরা সকলেই মেতে রয়েছেন। বয়স মাত্র সাত মাস হলেও সোশ্যাল মিডিয়াতে ভক্ত সংখ্যা কম নয় এই খুদের। বলিউডের ক্ষেত্রে যেমন তৈমুর রয়েছে ঠিক তেমনভাবেই টলিউড জগতে রাজ করে বেড়াচ্ছে ইউভান।

ইতিমধ্যেই এই শিশুর নামে সোশ্যাল মিডিয়ায় পেজ থেকে শুরু করে ফ্যান ক্লাব সবকিছুই চালু হয়ে গিয়েছে। মাঝেসাজেই রাজ এবং শুভশ্রী নিজেদের একমাত্র ছেলের নানান ধরনের ছবি এবং ভিডিও নেট মাধ্যমে শেয়ার করে থাকেন। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় ভক্তদের মধ্যে।যেমন কিছুদিন আগেই মা শুভশ্রী ভাইরাসে আ-ক্রা-ন্ত থাকায় বাবার সাথে লং ড্রাইভে গিয়েছিলেন ইউভান। সেখানে নানান মজার মুহূর্তের ভিডিও রাজ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

বলতে গেলে রাজশ্রী জুটির চোখের মণি এই সন্তান। সকল ব্যস্ততার মাঝেও নিজের ছেলেকে সময় দিতে ভোলেননা রাজ বা শুভশ্রীকে কেউই।তবে মা করোনা আ-ক্রা-ন্ত হওয়ায় কিছুদিন আগে ঠাকুরমা এবং কেয়ারটেকারের কাছেই মানুষ হচ্ছিল ইউভান। তবে এখন মা ফিরে আসায় অনেক খুশি সে,আবারও ক্যামেরার সামনে নানান রকম পোজ দিতে দেখা যাচ্ছে তাকে।

সম্প্রতি ইন্টারনেটে ইউভানের একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে।যেখানে তাকে দেখা যাচ্ছে অসাধারণ কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গি করে পাকা আম খাচ্ছে ইউভান। আম খেতে গিয়ে রীতীমতো সারা গায়ে, হাতে—পায়ে লাগিয়ে ফেলেছে এই ছোট শিশুটি। দেখে বোঝাই যাচ্ছে, জীবনে প্রথমবার এই গ্রীষ্মকালীন ফলের স্বাদ নিয়েছে রাজশ্রী জুটির পুত্র।

সোশ্যাল মিডিয়ায় ইউভান এর আম খাওয়ার একাধিক ছবি শেয়ার করেছেন শুভশ্রী এবং রাজ। নিজের ছেলের এই প্রথম খুনসুটিকে উপভোগ করেছেন দুজনেই।চাইলে আপনিও এই সেলিব্রিটি দম্পতির প্রোফাইলে গিয়ে ইউভানের ভাইরাল ছবি এবং ভিডিও গুলো দেখে আসতে পারেন। আমাদের এই বিশেষ প্রতিবেদন টি কেমন লাগল তা জানাতে ভুলবেন না।

About 24Ghanta News

Check Also

পাখির খাঁ’চায় ঢুকে গেল বড় পা’ইথন, খাঁচায় ঢুকেই একের পর এক সাতটি পাখিকে জ্যা-ন্ত গি-লে খেলো পা’ই’থন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা বর্তমান সমাজে যে সমস্ত জিনিস গু-লি ভাইরাল হতে দেখি বা বিরল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *