Breaking News

রুক্মিণীর ভাইজিকে রাগিয়ে তার হাতে মা-র খেলেন অভিনেতা দেব, তুমুল ভাইরাল ভিডিও !

নিজস্ব প্রতিবেদন:টলিউডের জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবকে আমরা সকলেই চিনি। ব্যক্তিগত জীবনে তিনি শুধু একজন অভিনেতা নন, একজন তৃণমূল সাংসদ। দীর্ঘ কয়েক বছর ধরে বঙ্গ রাজনীতির সাথে যুক্ত রয়েছেন তিনি। তিনি শুধু একজন ভালো অভিনেতা নন; একজন খুব ভালো মানুষও।

বারংবার নানা দুঃসহ অবস্থায় মানুষের পাশে দাঁড়াতে দেখা যায় অভিনেতা দেব’কে।কিছুদিন আগেই নিজের রেস্টুরেন্টের তরফ থেকে অসহায় মানুষদের জন্য প্রতিদিন খাবার দান করার ব্যবস্থা করেছেন দেব। এরই মধ্যে আবারও নিজের প্রেমিকার এক আত্মীয়ের সঙ্গে ভিডিও বানিয়ে শিরোনামে এলেন অভিনেতা।

প্রসঙ্গত দেব অভিনয় জীবনের শুরুতে শুভশ্রী গঙ্গোপাধ্যায় এর সাথে প্রেম সম্পর্কে জড়িয়ে থাকলেও পরবর্তী সময়ে তাদের মধ্যে মনোমালিন্যের কারণে বি-চ্ছে-দ ঘটে যায়। এরপর তার জীবনে আচমকাই আগমন ঘটে রুক্মিণী মৈত্রের। এরপর রুক্মিণীর সঙ্গে প্রায় দীর্ঘ কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছেন তিনি।সম্প্রতি বেশ কয়েক দিন ধরেই তাদের দুজনের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া নিয়ে নানান ধরনের গু-জব চলছে নেটিজেনদের মধ্যে। যদিও এখনও পর্যন্ত এগুলির সত্যতা সামনে আসেনি। তবে দেবের ভক্তদের কাছে এটি একটি অতি সুখবর।

প্রসঙ্গত সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে রুক্মিণীর ভাইজির সাথে জমিয়ে আড্ডায় মেতে উঠেছেন দেব। কিন্তু ছবি আঁকার সময় আচমকাই সেই শিশুকন্যাটিকে রাগাতে শুরু করে দেন অভিনেতা। তার সাথে ছবি রং করা নিয়ে ঝগ-ড়া করতে থাকেন তিনি। এই কারণে আচমকাই দেবের প্রেমিকার এই ভাইজিটি রেগে যায়। এমনকি বেশ কয়েকবার দেবকে মারতেও উদ্যত হয় সে।

যদিও ভিডিওটি দেখে অনেকেই এদের খুনসুটি বেশ উপভোগ করেছেন বোঝাই যাচ্ছে। নিঃসন্দেহে দেবের মতো অভিনেতা বাংলা চলচ্চিত্র জগতে বর্তমান যুগে আর নেই। তাই এই ধরনের কোন ভিডিও ভাইরাল হলে তা সকলের নজর কাড়বে এটাই স্বাভাবিক। চাইলে এই মজাদার ভিডিওটি আপনারাও দেখে আসতে পারেন। এবং নিজস্ব মতামত আমাদের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *