Breaking News

বিয়ে বাড়িতে শাড়ি পড়েই নতুন বরের সামনেই ডিজে গানে তু-মু’ল নাচ সুন্দরী বৌ’দিদের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- নাচ মনের আনন্দে বহিঃ-প্রকাশ করে থাকে । অর্থাৎ মনে যখন আনন্দ হয় সাধারণত তখনই আমরা নাচ করে থাকি । শুধুমাত্র নাচ কেন তার পাশাপাশি গান আবৃতি সকল কিছুই আমরা বই প্রকাশ করে থাকি । এবং এমনটা অস্বীকার করার কোন উপায় নেই যে বিয়ে বাড়ি মানেই আনন্দের

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিয়ের যাবতীয় ঘটনা দেখে থাকবো । কখনো আন-ন্দদায়ক ঘটনা কখনো আবার হাস্য-কর কিছু ঘটনা ।তার পাশাপাশি মাঝে মধ্যে আবার কান্নার ভিডিও দেখে থাকবো এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।কারণ বিয়ের কখনো এক সময় আবেগপ্র-বণ হয়ে পড়ে বাড়ির সকলে । যদি মেয়ের বাড়িতে বিয়ে হয় তাহলে যে বাড়িতে তারা বড় হয়ে উঠেছে তারা সেই বাড়ি ছেড়ে পাড়ি দেয় অন্য একটি বাড়িতে । কাজে এই সমস্ত ঘটনাবলি মানুষজনদের কে আবেগপ্রবণ করে তুলবে এমনটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । কিন্তু সব কিছুকে ছা-পিয়ে আনন্দের পরিবেশকে ধরা পড়ে চোখে ।

সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে একটি বিয়ে বাড়ির দৃশ্য । সেই বিয়ে বাড়িতে উপস্থিত রয়েছেন অতিথিরা বাড়ির অন্যান্য সদস্যরা এবং তাদেরকে সামনে রেখেই ছোট ছোট বাচ্চা ছেলে মেয়ে মনের আনন্দে নেচে চলেছে । এমন চিত্রটা খুব স্বাভাবিক । বিয়ে বাড়ীতে আনন্দ হবে গান হবে কিন্তু তাদের এই নাচ দেখে মনে হল যে সেটি তাদের কোন রীতি নীতি ।ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে । এসেছে প্রচুর মন্তব্য।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *