Breaking News

গভীর জলের ভেতরে অ-ন্ত’র-ঙ্গ অবস্থায় অঙ্কুশ-ঐন্দ্রিলা, ক-রছেন জলের ভিতরেই কি-স, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় তারকা দম্পতি হিসেবে পরিচিত অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। বিগত প্রায় বছর দশেক সময় ধরে প্রেম সম্পর্কে রয়েছেন তারা। প্রায়শই নেটদুনিয়ায় একসাথে বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন এই দম্পতি। যা দেখার পর হামেশাই দর্শকদের মনে প্রশ্ন ওঠে এতদিন পর্যন্ত একসাথে থাকা সত্ত্বেও কেন বিয়ে করেননি তারা! যদিও দর্শকদের এইসব প্রশ্নকে একেবারেই পাত্তা দিতে নারাজ দুজনে।

নিজেদের মতো সময় কাটাতে ভালোবাসেন অঙ্কুশ— ঐন্দ্রিলা। কাজের ফাঁকে হোক বা অবসর সময়ে দুজনেই এদিক ওদিক ঘুরে বেড়াতে পছন্দ করেন। সম্প্রতি গত বছর ডিসেম্বর মাসেই হিমাচল প্রদেশ ঘুরতে গিয়েছিলেন তারা। সোশ্যাল মিডিয়ায় সেই সময় নানান ধরনের ছবি ভাইরাল হয়েছিল তাদের।

এরই মধ্যে আবারও চলতি বছরে করোনা আবহে মালদ্বীপের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অঙ্কুশ এবং তার প্রেমিকা।বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় তাদের এই মালদ্বীপ ভ্রমণ এর বিশেষ কিছু ছবি লক্ষ্য করা যাচ্ছে। কোন ছবিতে ঐন্দ্রিলাকে দেখা যাচ্ছে সুইমিং স্যুট পরে, কোন ছবিতে আকর্ষণীয় বোল্ড লুক দিয়েছেন তিনি। অঙ্কুশের সাথেও একাধিক ঘ-নিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন নায়িকা। এরমধ্যে কোন ছবিতে দেখা যাচ্ছে একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন এই তারকা দম্পতি।

মালদ্বীপ ভ্রমণ এর ছবিগুলোর মধ্যে এই জনপ্রিয় তারকা দম্পতির একটি ছবি অত্যন্ত ভাইরাল হয়ে গিয়েছে।সেখানে দেখা যাচ্ছে একেবারে গভীর জলের তলায় সুইমিং স্যুট পড়ে চু-ম্বন করতে মগ্ন রয়েছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। এই ছবিতে এক কথায় অসম্ভব সুন্দর লাগছে তাদের।দুজনেই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে এই ছবিটিকে শেয়ার করেছেন।চাইলে আপনারাও এই তারকা-জুটির অন্তরঙ্গ মুহূর্তের ছবি গুলি থেকে আসতে পারেন। অঙ্কুশ— ঐন্দ্রিলা জুটির ভক্ত হয়ে থাকলে আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না। এবং এই ছবিটি সম্বন্ধে অবশ্যই নিজের মতামত কমেন্ট বক্সে জানাবেন।

About 24Ghanta News

Check Also

সবুজ ব্যাঙ ধরে খা-চ্ছে বড় বি-ষ-ধর সাপকে! প্রকৃতির উল্টো ঘটনা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- জীবন মানেই সং-গ্রাম । একথা আমরা প্রত্যেকে জানি। নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *