Breaking News

দেশলাইয়ের কাঠি দিয়ে একটি চু-লো তৈরী করে তার ওপরে একটি জ্যান্ত মুরগী রেখে ধ’রি-য়ে দেওয়া হলো আ-গু-ন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মানুষ পরীক্ষা-নিরীক্ষা করে জ্ঞান অর্জন করতে বেশি ভালোবাসে । এবং বহু যুগ ধরে এমনটাই চিত্র আমরা প্রতিনিয়ত দেখতে পাই । সমস্ত কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে বলে নতুন জিনিস উদ্ভাবন ঘটেছে ।এবং এখনও ঘটে চলেছে । সভ্যতা কে অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যেতে সেই সমস্ত পরীক্ষাগুলি কিন্তু যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে । ছোট-বড় সমস্ত রকম পরীক্ষা মানুষের জ্ঞান অর্জনে সাহায্য করে এবং মানুষকে সমৃদ্ধিও করে তোলে এই ঘটনা সেই চিত্র তুলে ধরেছে ।

যদি কোন কারণে দেহ বা শরীর দুর্বল হয়ে পড়ে তাহলে খুব তাড়াতাড়ি তাকে পুনরুদ্ধার করতে এবং সবল করে তুলতে যে জিনিসটি ব্যবহার করা হয় সেটি হলো মুরগি । যেহেতু মুরগির মাংসের মধ্যে প্রচুর প্রোটিন ভিটামিন খনিজ পদার্থ থেকে থাকে তাই সেটি শরীরের দুর্ব-লতা কাটিয়ে তুলতে সাহায্য করে খুব শিগগিরই । তাই মাঝে মধ্যে ডাক্তারবাবুরা মুরগির মাংস খাবার পরামর্শ দিয়ে থাকেন বিভিন্ন রোগীদের কে ।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে অ-জস্র দেশলাই কাঠির মধ্যে আ-গুন ধরিয়ে যদি তার মাঝে একটি মুর-গির রেখে যাওয়া হয় তাহলে তার অবস্থা কি হবে । আপনারা হয়তো ভাব-ছেন যে জল জ্যান্ত মুরগি যদি আগু-নের উ-ত্তাপে রেখে দেওয়া হয় তাহলে তার ক-ষ্ট হবে এবং এ নির্ম-মভাবে এক্সপেরিমেন্ট না করাই ভালো।

সেই ভিডিওতে দেখা যাচ্ছি যে এক ব্যক্তি প্রথমে একটি মুরগির মাংসের কিছু অংশ অ্যালমনিয়াম ফয়েল এর মধ্যে জ-ড়িয়ে রেখে দিয়েছে এবং সেটিকে সেই দেশলাই বাক্স মধ্যে তাকে রাখা হয়েছে । এখন একটি নির্দিষ্ট সময় পর এক ব্যক্তি সে দেশলাইয়ের কাঠি তে আ-গুন ধ-রিয়ে দেয় । তারপরে দেখা যায় যে ধীরে ধীরে দেশলাইএ আ-গুন লেগে সেটি শেষ হতে শুরু করলো। তার সাথে গলতে বা সেদ্ধ হতে সময় শুরু করছে সেই ভিতরে থাকা মুরগিটি । এবং সবশেষে লক্ষ্য করবেন যে মুরগি কিন্তু অত্যন্ত সুন্দরভাবে সেদ্ধ হয়ে গিয়েছে ।

About 24Ghanta News

Check Also

ক’রোনার টিকা নিয়ে অ-সুস্থ জুন আন্টি, করতে পারলেন না শ্রীময়ী সিরিয়ালের অভিনয়ও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতের সঙ্গে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী দের মধ্যে যারা ভালো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *