Breaking News

হঠাৎ হাইওয়ে রাস্তায় চিতার উ-প-র দি-য়ে চলে গেল গাড়ি, অ’সু’স্থ হয়ে রাস্তাতেই প-ড়ে রইলো চিতা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়াতে আমরা প্রায় সময় নানান ধরনের ভাইরাল ঘটনা সম্পর্কে জানতে পারি।এই ঘটনা গুলি খুব সহজেই আমাদের জীবনযাত্রা অতিবাহিত করতে সাহায্য করে। বর্তমানে লকডাউনের পর থেকেই বিভিন্ন মনোরঞ্জনের ভিডিও আমরা নেট দুনিয়ায় দেখতে পেয়েছি। এরমধ্যে যেমন ভিডিও রয়েছে নানান ধরনের নাচ-গানের, এছাড়াও রয়েছে বেশ কয়েকটি সুন্দর রান্নার ভিডিও।

আবার অনেকেই এই সোশ্যাল মিডিয়াকে নিজের প্রতিভার বিকাশ ঘটানোর জন্য বেছে নিয়েছেন। তাই নিয়মিত এখানে অভিনয় সহ অন্যান্য ভিডিও দেখতে পাওয়া যায়।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি ভিডিও সম্পর্কে আলোচনা করব। তাহলে আসুন দেরি না করে শুরু করা যাক আমাদের এই প্রতিবেদন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি আহত চিতা বাঘের ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। নেট নাগরিকদের অনেকেই এই ভিডিওটি দেখে দুঃখ প্রকাশ করেছেন।প্রায় বছর খানেক আগে ইউটিউবে এই ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছিল।আপাতদৃষ্টিতে ভিডিওটি দেখলে যে কোন মানুষের ভ-য় লাগতে বাধ্য। বন্য চিতাবাঘকে সকলেই ভ-য় পান। কারণ এগুলি ক্ষুধার্ত অবস্থায় থাকলে যেকোনো মানুষসহ পশুদের আ-ক্র-ম-ণ করতে পারে সহজেই।

এবং এদের শারীরিক শ-ক্তি এতটাই বেশি যে কোনো বলশালী মানুষ ল-ড়া-ই করে পারবেন না। কিন্তু সম্প্রতি ওই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাস্তার মধ্যে একটি চিতাবাঘ শুয়ে রয়েছে। আচমকাই একটি গাড়ি এসে ওই চিতা বাঘের উপর দিয়ে পেরিয়ে যায়। ফলস্বরূপ বেশ ভালো ভাবেই আহত হয় বাঘটি।আশেপাশের মানুষজন এই ঘটনা ঘটতে দেখে রীতিমতো বিব্রত হয়ে পড়েছিলেন। যদিও তারপরেই আহত অবস্থাতে জঙ্গলের দিকে চলে যায় চিতাটি।

জানা গিয়েছে এই ঘটনাটি আমাদের পশ্চিমবঙ্গের আলিপুরদুয়ার এলাকার।ওই চিতাবাঘ টির উপর আ-ক্র-ম-ণ প্রসঙ্গে ফরেস্ট অফিসার প্রীতম রায় জানিয়েছেন,”জলদাপাড়া জাতীয় অভয়ারণ্য এর তরফ থেকে বাঘটিকে উদ্ধার এবং চিকিৎসা করা হয়েছে। বর্তমানে স্থিতিশীল অবস্থায় রয়েছে চিতা টি। কিছুটা সুস্থ হবার পর বাঘটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে। বাঘটির মাথা এবং পায়ে তীব্র আ-ঘা-ত- রয়েছে।আ-ক্রা-ন্ত হওয়ার পর স্থানীয় অঞ্চলে বসবাসকারী একটি মানুষকেও আ-ক্র-ম-ণ করেছিল চিতা বাঘটি।সেই ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে”।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *