Breaking News

হটাৎ পুকুরে আসলো বড় প্র-কা’ন্ড মাছ, মাছকে ধ’রতে গিয়ে ঘ-টলো বি-প’ত্তি, পুকুরে প-ড়ে গে’লেন যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:ইন্টারনেট জগত মানেই নিত্য-নতুন ভাইরাল ভিডিওর সম্ভার। এই ভাইরাল ভিডিও গুলি মানুষের মনোরঞ্জনের ক্ষেত্রে একটি অন্যতম মাধ্যম হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। আট থেকে আশি সকল বয়সের মানুষ এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। এদের মধ্যে অনেকেই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়াকে নিজেদের দৈনন্দিন জীবনের সাথে অঙ্গাঙ্গিভাবে যুক্ত করে নিয়েছেন। যদিও ভালো-খারাপ দুটি জিনিসের মিশেলেই তৈরি হয় যেকোনো জিনিস।

সোশ্যাল মিডিয়াও তার ব্যতিক্রম নয়।এখানে যেমন অনেক ভালো ভিডিও দেখা যায় তেমনি অনেক এমন ভিডিও দেখা যায় যা আমাদের মনকে ভারা-ক্রা-ন্ত করে তোলে।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন কিছু ভিডিও নিয়ে আলোচনা করবো যা দেখলে আপনি খুব সহজেই একথা মানতে বাধ্য হবেন যে পৃথিবীতে ঈশ্বরের ইচ্ছা ছাড়া কোন জিনিস সম্ভব নয়।

দিন কয়েক আগেই নেট দুনিয়ায় ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে আচমকাই একটি কুকুর হঠাৎ করে অত্যন্ত স্রোতযুক্ত জলাশয়ে পড়ে গিয়েছে। প্রথমে কুকুরটি অত্যন্ত ভ-য় পেয়ে গিয়েছিল তা তার চেহারা দেখেই বোঝা যায়। কিন্তু ভিডিওর পরবর্তী অংশে দেখা যায় ভগবানের আশীর্বাদ হিসেবে পাড়ের উপর একটি সঙ্গী কুকুর দাঁড়িয়ে রয়েছে।নিজের সঙ্গীকে এভাবে বি-প-দে পড়তে দেখে ওই কুকুরটি হঠাৎ করে একটি লাঠি বাড়িয়ে দেয়।এই লাঠির সাহায্যেই জলে পড়ে যাওয়া কুকুরটি উপরে উঠে আসে।

একজন কুকুর হওয়া সত্ত্বেও যেভাবে সে নিজের সঙ্গীকে বাঁচিয়েছে তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। নিঃসন্দেহে এই ভিডিওটি নেট নাগরিকদের প্রশংসা কুড়িয়েছে। ইন্টারনেটে ঠিক এরকম আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি বিদেশী প্রজাতির কুকুর আচমকা একটি বাচ্চা বিড়াল কে আ-ক্র-মণ করেছে।

আশেপাশে কেউ না থাকায় খুব সহজেই বিড়ালটির উপর হামলা চালিয়েছে কুকুরটি। কিন্তু ভগবানের আশীর্বাদ স্বরূপ খুব শীঘ্রই সেই জায়গায় সেই বিড়ালটির মা এসে উপস্থিত হয়।নিজের সন্তানকে প্রাণে বাঁচানোর জন্য সর্বোচ্চ চেষ্টা দিয়ে ল-ড়া-ই চালিয়ে গিয়েছিল এই বিড়াল মা’টি। ইতিমধ্যেই প্রায় লক্ষাধিক এর বেশি দর্শক সংখ্যা অতিক্রম করে গিয়েছে এই দুটি ভিডিও।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *